ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

গোয়েন্দা নজরদারিতে নায়িকা সিমলা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ মার্চ ২০১৯, ১৯:৫১  
আপডেট :
 ২৪ মার্চ ২০১৯, ২০:০২

গোয়েন্দা নজরদারিতে নায়িকা সিমলা

চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইয়ের চেষ্টাকারী নিহত পলাশের সাবেক স্ত্রী চিত্রনায়িকা সিমলাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া।

রাজেশ বড়ুয়া বলেন, ‘দুই-একদিনের মধ্যে পলাশের সাবেক স্ত্রী চিত্রনায়িকা সিমলাকেও জিজ্ঞাসাবাদ করা হবে। তাকে গোয়েন্দা নজরদারিতে রাখা হয়েছে।’

এর আগে শনিবার দিবাগত রাতে মামলার তদন্তকারী সংস্থা চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপির) কাউন্টার টেরোরিজম ইউনিটের একটি টিম নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পলাশের বাড়িতে গিয়ে তার মা-বাবা ও তার স্বজনদের জিজ্ঞাসাবাদ করে।

এ বিষয়ে রাজেশ বড়ুয়া জানান, রাত ৮টার দিকে তার নেতৃত্বে একটি দল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকায় নিহত পলাশের বাড়িতে যান। তারা পলাশের বাবা পিয়ার জাহান, মা রেনু বেগম, চাচা দ্বীন ইসলাম এবং আত্মীয়স্বজন ও প্রতিবেশীসহ ১০ জনকে জিজ্ঞাসাবাদ করেছেন। এ ছাড়া পলাশের বেড়ে ওঠা, পড়াশোনা, বিয়েসহ নানা বিষয়ে দুই ঘণ্টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানান এ কর্মকর্তা।

ছিনতাইয়ের চেষ্টার শিকার বিমানের পাইলট, ফার্স্ট কর্মকর্তা ও চারজন কেবিন ক্রুকে ইতিমধ্যে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে বাংলাদেশ বিমানের বিজি-১৪৭ নম্বর ফ্লাইটটি ছিনতাইয়ের চেষ্টা করে পলাশ। পরে পাইলট বিমানটি চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করলে, যৌথ বাহিনীর অভিযানে জিম্মি ঘটনার অবসান হয়। অভিযানে তার মৃত্যু হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত