ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

‘ডানা কাটা পরী’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ মার্চ ২০১৯, ২০:৪৫

‘ডানা কাটা পরী’

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমনি। নিজের অভিনয় নৈপুণ্যতা দিয়ে পরীমনি নজর কেড়েছে দেশের চলচ্চিত্র প্রেমীদের। দর্শক নন্দিত এই অভিনেত্রীকে প্রায়ই দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা ধরনের ছবি পোস্ট করতে। আর সেই সব ছবি ঘিরেই ঝড় উঠে ফেসবুকে। এবারো তার ব্যতিক্রম নয়।

রোববার সন্ধ্যায় পরী তার ওয়ালে কয়েকটি ছবি আপলোড করেন। পরক্ষণেই ঝড় ওঠেছে তার কমেন্ট বক্সে। ‘লাভ ইউ’, ‘আহ পরী’, ‘ডানা কাটা পরী’ ইত্যাদি মন্তব্যে এই রূপের রাণীকে ভাসিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

সম্প্রতি ইন্দোনেশিয়ার বালি দ্বীপে স্বামী তামিম হাসানকে নিয়ে অবকাশ যাপন করতে গিয়েছিলেন পরীমনি। আর ওখানেই পরীর এই লাস্যময়ী ছবিগুলো ফ্রেমবন্দি করেছেন তামিম হাসান।

স্বল্প ক্যারিয়ারে অনেকগুলো ছবিতে পরীমনি অভিনয় করলেও তাকে তারকা খ্যাতি এনে দেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ ছবিটি। ছবিটি মুক্তির পর নায়িকা থেকে অভিনেত্রী তকমা পান পরী।

প্রসঙ্গত, শ্রীলংকার কলম্বোতে আগামী ২৯ মার্চ থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব ২০১৯’। বাংলাদেশ হাইকমিশনারের উদ্যোগে দ্বিতীয়বারের মতো আয়োজিত হচ্ছে এ উৎসব। আর এই চলচ্চিত্র উৎসবেই প্রদর্শিত হতে যাচ্ছে পরীমনি ও ইয়াশ রোহান অভিনীত ‘স্বপ্নজাল’ ছবিটি।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত