ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মডেলের আত্মহত্যা চেষ্টা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ৩০ মার্চ ২০১৯, ০১:৪৬

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মডেলের আত্মহত্যা চেষ্টা

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে গুরুতর আহত হয়েছেন তরুণ মডেল ও অভিনেত্রী পি জে হেলেন। শেষ খবর পাওয়া পর্যন্ত হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার রাত ১১টার দিকে তিনি সিলিং ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো একটি ছবি ফেসবুকে পোস্ট করেন। ক্যাপশনে দেন, ‘বাই বাই’! এই ছবি দেখেই ফেসবুকে শোরগোল পড়ে যায়। অনেকেই কমেন্টে হেলেনকে আবেগ নিয়ন্ত্রণে রাখতে অনুরোধ করেন। কিন্তু খানিক পরই খবর পাওয়া গেল হেলেন হাসপাতালে।

এর ১৩ মিনিট আগে তিনি একটি স্ট্যাটাসে লেখেন, ‘কিছুক্ষণের মধ্যে লাইভে আসছি। এটাই শেষ। আমাকে ক্ষমা করে দিয়েন কারো মনে কষ্ট দিয়ে থাকলে।’

তবে কেন আত্মহত্যার চেষ্টা করেছিলেন সেই বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তবে মানসিক হতাশা থেকেই তিনি এই কাজ করে থাকবেন বলে ধারণা করছে শোবিজে তার সহকর্মীরা। প্রায় সময়ই হেলেনকে হতাশাজনক স্ট্যাটাস দিতে দেখা যায়।

বিভিন্ন সূত্র জানিয়েছে, অনেকদিন ধরেই নেশায় আসক্ত এই তরুণী। হতাশায় নিজেকে শোবিজ থেকেও গুটিয়ে নিয়েছেন সম্প্রতি। শুক্রবার রাতে ঘুমের ওষুধ খেয়ে ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় তার মা। তবে হেলেনের পরিবারের কোনো বক্তব্য এখনো মেলেনি।

এদিকে সিলিং ফ্যানের সাথে ওড়না প্যাঁচানো ছবিটি পোস্ট করার ৪০ মিনিট পরই মুছে ফেলা হয় ফেসবুক থেকে।

উল্লেখ, ২০১৫ সালে মিডিয়াতে পথ চলা শুরু হেলেনের। বেশ কিছু বিজ্ঞাপন ও নাটকে তিনি কাজ করেছেন। নায়ক নিরবের ‘গেইম রিটার্নস’ ছবিতে চুক্তিবদ্ধ হলেও সেখানে শেষ পর্যন্ত অভিনয় করা হয়ে উঠেনি তার।

বাংলাদেশে জার্নাল/এএ/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত