ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ফিরছেন স্বাগতা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০১৯, ১৩:৪৬

ফিরছেন স্বাগতা

অভিনেত্রী ও মডেল স্বাগতা। ছোট পর্দার পাশাপাশি অভিনয় করেছেন চলচ্চিত্রের। তবে মাঝখানে বেশ লম্বা সময়ের বিরতি ছিলো তার চলচ্চিত্রে। এবার সেই বিরতি কাটিয়ে আবারো চলচ্চিত্রে ফিরলেন মডেল-অভিনেত্রী স্বাগতা। নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ শিরোনামের একটি চলচ্চিত্রে এই অভিনেত্রীকে দেখা যাবে।

এরইমধ্যে ছবিটির শুটিং শেষ করেছেন বলে জানান তিনি। বর্তমানে ছবিটির ডাবিং করছেন তিনি। বেশ লম্বা সময় পর চলচ্চিত্রে কাজ করে দারুণ উচ্ছ্বসিত এই অভিনেত্রী।

স্বাগতা বলেন, ‘আতিক ভাইয়ের সঙ্গে আগে নাটকে কাজ করেছি। নির্মাতা হিসেবে তিনি এক কথায় দারুণ। এই চলচ্চিত্রে কাজের অভিজ্ঞতাও ভালো। তবে ছবিটিতে আমার চরিত্রটি কেমন, সেটি বলতে চাই না। নির্মাতার নিষেধের কারণে বেশি কিছু বলতে পারছি না। শুধু এটি বলতে পারি, আমাকে দর্শকরা নতুনভাবে দেখতে পাবেন।’

২০০৭ সালে প্রয়াত নায়ক মান্নার বিপরীতে ‘শত্রু শত্রু খেলা’ চলচ্চিত্রে প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন স্বাগতা। এই ছবিতে আরো ছিলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। সেই সময় ছবিটি বাণিজ্যিকভাবে দারুণ সাড়া ফেলে। প্রথম ছবি দিয়ে মন জয় করেন বড় পর্দার দর্শকদের।

স্বাগতার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি হলো কাজী হায়াতের ‘অশান্ত মন’। এটিতে তিনি অভিনয় করেন কাজী মারুফের বিপরীতে। ২০১৪ সালের দিকে ‘সূচনা রেখার দিকে’ শিরোনামের একটি ছবির শুটিং শেষ করেন তিনি। কিন্তু বিভিন্ন কারণে ছবিটি এখনো মুক্তি পায়নি।

ভালো গল্প চরিত্র পেলে নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেন তিনি।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত