ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

‘কুইক রেসিপি’ নিয়ে মালয়েশিয়া মৌসুমী

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৯ এপ্রিল ২০১৯, ১২:৪২  
আপডেট :
 ০৯ এপ্রিল ২০১৯, ১২:৪৮

‘কুইক রেসিপি’ নিয়ে মালয়েশিয়া মৌসুমী

ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। পুরো নাম আরিফা পারভিন জামান মৌসুমী হলেও তিনি দর্শকের কাছে জনপ্রিয় প্রিয়দর্শিনী হিসেবে। নিজের অভিনয় গুণে জয় করেছেন হাজারো দর্শকের মন।

সর্বশেষ পরিচালক হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রীর যাত্রী’ ছবিতে অভিনয় করেন মৌসুমী। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন। এ ছবির পর এবার নতুন একটি অনুষ্ঠানে দর্শকরা মৌসুমীকে সামনে দেখতে পাবেন।

আগামী মাসে শুরু হচ্ছে মাহে রমজান। আর এই রমজানকে ঘিরে বিভিন্ন টিভি চ্যানেলে নির্মাণ হবে নানা অনুষ্ঠান প্রিয়দর্শিনীখ্যাত মৌসুমী ‘কুইক রেসিপি’ নামে ভিন্নধর্মী একটি অনুষ্ঠানের উপস্থাপনা করবেন এবার। আর এর শুটিংয়ে কয়েকদিন পরই মালয়েশিয়া যাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে মৌসুমী জানান, রান্নার অনুষ্ঠান হলেও ‘কুইক রেসিপি’র বিষয়বস্তু একটু ভিন্ন। মালয়েশিয়ায় যেসব বাঙালি থাকেন তাদের খাবারের রেসিপি কেমন স্বাদের হয়, ভিন্নতা কি থাকে তা এ অনুষ্ঠানে আমার মাধ্যমে দর্শকরা দেখতে পাবেন। এ ছাড়া আরো বিভিন্ন বাঙালি খাবারের আয়োজন নিয়ে থাকছে রান্নার এই বিশেষ অনুষ্ঠানটি। এর শুটিংয়ের কাজে কয়েকদিন পরই মালয়েশিয়া রওনা করবো।

অনুষ্ঠানটি গ্রন্থনা, পরিকল্পনা ও প্রযোজনা করছেন আফতাব বিন তমিজ। পরিচালনা করবেন রিপন নাগ।

অনুষ্ঠানের প্রযোজক আফতাব বিন তমিজ জানান, ৩০ পর্বের এ অনুষ্ঠানের শুটিং হবে মালয়েশিয়ার কুয়ালালামপুরসহ বিভিন্ন জায়গায়। ১৫ দিন শুটিং হবে এবং তা দর্শকরা বাংলাদেশের বিভিন্ন বেসরকারি টেলিভিশনে রমজানে দেখতে পাবেন।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত