ঢাকা, রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬ অাপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৯, ১৪:৪৯

প্রিন্ট

রাজনীতিতে যুক্ত হওয়া নিয়ে যা বললেন সারা

রাজনীতিতে যুক্ত হওয়া নিয়ে যা বললেন সারা
বিনোদন ডেস্ক

বর্তমান প্রজন্মের বলিউড তারকাদের মাঝে অন্যতম জনপ্রিয় মুখ সাইফ আলী খান কন্যা সারা আলী খান। বলিউডে মাত্র দু'টি সিনেমাতে অভিনয় করেই তাক লাগিয়ে দিয়েছেন ২৩ বছর বয়সী এ অভিনেত্রী। সারা তার ক্যারিয়ারের শুরুতেই নিজের পরিচয় গড়ে তুলতে তৎপর। যেকোন পরিস্থিতি মোকাবেলায় নিজেকে সামলে নেন তিনি। সারার ইচ্ছে আগে বলিউডে নিজের শক্ত অবস্থান গড়ে তোলা, এরপরেই অন্যকিছু নিয়ে ভাবা। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি।

টাইমস অব ইন্ডিয়া জানায়, ২০১৬ সালে কলম্বিয়া ইউনিভার্সিটি থেকে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে স্নাতক সম্পন্ন করেন সারা।সম্প্রতি তার ক্যারিয়ার ও রাজনীতি নিয়ে প্রশ্ন করা করা হয়। এর জবাবে সারা বলেন, অভিনয়কেই আগে গুরুত্ব দেবো। পরে ভেবে দেখবো রাজনীতিতে জড়াবো কি জড়াবো না।

এর আগে এক সাক্ষাৎকারে সাইফ আলী খান বলেছিলেন, পতৌদি বংশে সবার আগে লেখাপড়াকে গুরুত্ব দেওয়া হয়। সারা সেই কাজটাই করেছে। বাবা-মার কথামতো লেখাপড়ার পাট চুকিয়ে বলিউডে প্রবেশ করে সে। এরপর বাকিটা সবারই জানা।

এখন সারার কাজের কথায় আসা যাক। আপাতত 'লাভ আজকাল টু' ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এতে তার বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। এছাড়া বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নাম্বার টুতে’ অভিনয় করার কথা রয়েছে সারার।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close