ঢাকা, রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৯, ১৬:৩৬

প্রিন্ট

কলকাতায় মিষ্টির ‘তুই আমার রানি’ ছবির হালচাল

কলকাতায় মিষ্টির ‘তুই আমার রানি’ ছবির হালচাল
বিনোদন প্রতিবেদক

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার সিনেমা ‘তুই আমার রানি’ বাংলাদেশে গেত ৫ এপ্রিল ৩২ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এরপর গত শুক্রবার কালকাতার ৭৯ টি হলে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি।

ছবিতে অভিনয় করেছেন নায়িকা মিষ্টি জান্নাত। মিষ্টির বিপরীতে আছেন টালিউড অভিনেতা সূর্য। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের সজল আহম্মেদ ও কলকাতার পীযূষ সাহা।

বাংলাদেশের পর কলকাতায় ছবিটি বেশ সাড়া পাচ্ছে বলে প্রযোজক সূত্রে জানা গেছে। ছবিটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন মিষ্টি জান্নাত। ছবির ব্যবসা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন তিনি।

মিষ্টি জানান, গত শুক্রবার কলকাতার ৭৯ হলে ছবিটি মুক্তি পেয়েছে। শুক্রবারের পর গতকাল রোবাবার ছবিটি বেশ ভালো চলেছে। দুই এক দিনের মাঝে কলকাতায় গিয়ে দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখবেন মিষ্টি।

মিষ্টি ও সূর্য ছাড়াও ‘তুই আমার রানী’ ছবিতে অভিনয় করেছেন আবু হেনা রনি, সজল, রেবেকা, রউফ, রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দুলাল সরকার, সুপ্রিয় দত্ত প্রমুখ। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও কলকাতার প্রিন্স এন্টারটেইনমেন্ট।

বাংলাদেশ ও কলকাতার পর পর্যায়ক্রমে মালয়েশিয়া, সিঙ্গাপুর, ব্রুনাই ও কানাডায়ও এটি প্রদর্শিত হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close