ঢাকা, সোমবার, ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৯, ১৮:০৬

প্রিন্ট

এলিনা, রোহান ও হিমেলের ‘মধ্যবিত্ত’

এলিনা, রোহান ও হিমেলের ‘মধ্যবিত্ত’
বিনোদন প্রতিবেদক

নির্মাতা তানভীর হাসান সম্প্রতি ‘মধ্যবিত্ত’ শিরোনামের নতুন একটি ছবির ঘোষণা দিয়েছেন। সম্প্রতি রাজধানীর পান্থপথের কেপিআর রেস্তরাঁয় এ ছবির মহরত অনুষ্ঠিত হয়। এ সময় পরিচালক, ছবির কলাকুশলীসহ অনেকে উপস্থিত ছিলেন।

ছবিটি প্রসঙ্গে পরিচালক তানভীর হাসান বলেন, এর আগে ছোট পর্দার জন্য বেশকিছু কাজ করলেও বড় পর্দার জন্য প্রথম কাজ শুরু করতে যাচ্ছি। ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য আমার করা। এতে এলিনা শাম্মী প্রধান চরিত্রে অভিনয় করবেন। তার বিপরীতে অভিনয় করবেন রোহান এবং হিমেল রাজ।

উপস্থাপিকা ও অভিনেত্রী এলিনা শাম্মী এর আগে গুণী নির্মাতা শাহ আলম কিরণের ‘একাত্তরের মা জননী’ ছবিতে কাজ করেন। এ ছবিটি মুক্তির পর অরণ্য পলাশের ‘গন্তব্য’, সাব্বির আহমেদের ‘লোনী’ এবং আশরাফ শিশিরের ‘আমরা একটা সিনেমা বানাবো’ নামের তিনটি ছবিতে তিনি কাজ করেছেন।

এলিনা শাম্মী বলেন, এর আগেও বেশ কিছু ছবিতে কাজ করেছি আমি। নতুন এ ছবিতে আমার চরিত্রের নাম থাকছে রানু। এটা বাণিজ্যিক ঘরানার কোনো ছবি না। তবে গল্পটি দারুণ। আমাকে ঘিরেই এ ছবির গল্প। খুব শিগগিরই এর শুটিং শুরু হবে। আশা করছি, আমার চরিত্রটি দর্শকরা পছন্দ করবেন। রোহান এবং হিমেল রাজ দুজনই কাজটি নিয়ে বেশ আশাবাদী। ছবিটি প্রযোজনা করছে সিনে মিডিয়া।

ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন মাসুম আজিজ, ফজলুর রহমান বাবু, আজিজুল হাকিম, শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু, আমির সিরাজি, শবনম পারভীন, কেয়া মণি সহ অনেকে।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close