ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

টিকটকে ডিপজল, নেট দুনিয়ায় ভিডিও ভাইরাল

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ১৫:৩০  
আপডেট :
 ১৯ এপ্রিল ২০১৯, ১৬:১৭

টিকটকে ডিপজল, নেট দুনিয়ায় ভিডিও ভাইরাল

বর্তমান সময়ের জন্যপ্রিয় অ্যাপ গুলোর মাঝে একটি টিকটক। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রেটি সবারই একটি করে টিকটক একাউন্ট আছে। যেখানে প্রায়ই তারা মজার মজার ভিডিও আপ করে থাকেন। এবার সেই কাতারে যুক্ত হলেন দেশের অন্যতম জনপ্রিয় খল অভিনেতা ডিপজল।

গতকাল বুধবার সন্ধ্যায় মরিচের গন্ধ নিয়ে শুধু মুড়ি খাওয়ার এই ভিডিওটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে। আর এরপরই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

৩১ সেকেন্ডের ভিডিওতে দেখা যায় চামচ দিয়ে মুড়ি খাচ্ছেন এক হাতে। অন্য হাতে একটি মরিচ নাকের কাছে নিয়ে ঘ্রাণ নিচ্ছেন। এসময় এই দৃশ্য একজন মোবাইল ফোনে ধারণ করে। ডিপজল জানান দুষ্টুমি করেই ওরকম করে মুড়ি খাচ্ছিলেন তিনি।

ডিপজল বলেন, ‘বিষয়টি একেবারেই দুষ্টুমি। গতকাল বিকেলে সাভারে আমার শুটিং হাউজে বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছিলাম। সেখানে সবাই মিলে মুড়ি খাচ্ছিলাম, অনেকেই মুড়ির সাথে কাঁচামরিম খাচ্ছিল। আমি বেশি ঝাল খেতে পারি না। সেজন্য কাঁচামরিচ নিয়ে দুষ্টুমি করছিলাম। বন্ধুদের কয়েকজন বিষয়টি ভিডিও করছিল। তবে কীভাবে ভিডিওটি ভাইরাল হলো আমি বলতে পারব না।’

জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ঈদে আসছেন ‘সৌভাগ্য’ চলচ্চিত্র নিয়ে। এই ছবিতে ডিপজলের সঙ্গে দেখা যাবে নায়িকা মৌসুমীকে। ছবিটি পরিচালনা করেছেন এফ আই মানিক।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত