ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

১৬ বছরের কিশোরী দিলারা জামান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ১৬:৫৭  
আপডেট :
 ২০ এপ্রিল ২০১৯, ১৭:০৬

১৬ বছরের কিশোরী দিলারা জামান

বাংলাদেশের দর্শকনন্দিত অভিনেত্রী দিলারা জামান। দেখতে দেখতে পার করেছে জীবনের ৭৬ বছর। দীর্ঘ দিনের ক্যারিয়ারে নানা চরিত্রে দর্শকদের সামনে হাজির হয়েছেন এই অভিনেত্রী। এবার তিনি হাজির হচ্ছেন ১৬ বছরের কিশোরীর চরিত্রে। যার প্রথম আভাস মিলেছে অভিনেতা ইরফান সাজ্জাদের একটি ফেসবুক পোস্ট থেকে।

দিলারা জামানের সঙ্গে একটি ছবি শেয়ার করে ইরফান সাজ্জাদ লিখেছেন, ‘আমার সুইট সিক্সটিন গার্লফ্রেন্ড!’

এরপর জানা গেছে, মূলত ‘সুইট সিক্সটিন’ শিরোনামে একটি নাটকে জুটি বেঁধেছেন তারা! যেখানে প্রধান চরিত্রে দেখা যাবে দিলারা জামানকে।

শুটিংয়ে ইরফান সাজ্জাদ ও দিলারা জামানএমন চরিত্রে অভিনয় প্রসঙ্গে দিলারা জামান বলেন, ‘এখনও নির্মাতারা আমাকে নিয়ে ভাবেন, সেটিই বড় আনন্দের বিষয়। কারণ আমাদের এখানে তো এই চর্চাটা নেই। ছিয়াত্তর পার করছি। তবুও আমাকে নতুন নতুন চরিত্রে উপস্থাপনের জন্য অনেকে চেষ্টা করছেন যারা, তাদের কাছে আমি কৃতজ্ঞ। এটিই একজন শিল্পীর সার্থকতা বলতে পারি। নাটকটি অনেক মজার একটি গল্পে নির্মিত হয়েছে। দর্শক গতানুগতিক গল্পের বাইরে ভিন্ন কিছু পাবে এই নাটকে।’

নাটকের গল্পে দেখা যাবে, নিজেকে সবসময় ১৬ বছরের কিশোরী ভাবেন দিলারা জামান। রূপচর্চা ও চাল চলনেও থাকে সেই ছাপ। যেখানে তার প্রেমিকের চরিত্রে দেখা যাবে তরুণ অভিনেতা ইরফান সাজ্জাদকে।

টিকলি মাহমুদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাহাত মাহমুদ। এতে আরও অভিনয় করেছেন আবুল হায়াত, জারা মিতু প্রমুখ।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত