ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ভিন্ন এক শহরে যাচ্ছেন মাহি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৯, ১৩:৪২

ভিন্ন এক শহরে যাচ্ছেন মাহি

ঢাকাই চলচ্চিত্রের অগ্নিকন্যা খ্যাত নায়িকা মাহিয়া মাহি। বেশ অল্প সময়েই চলচ্চিত্রের প্রযোজকদের কাছে 'আস্থার প্রতীক' হয়ে উঠেছিলেন নায়িকা মাহিয়া মাহি। তবে হঠাৎ করেই কিছুটা চলচ্চিত্র থেকে দূরে ছিলেন এই নায়িকা। তবে সম্প্রতি আবারো নতুন করে কাজে ফিরেছেন। মাহি বর্তমানে সংগীতনির্ভর চলচ্চিত্র ‘দাগা’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘দাগা’ পরিচালনা করছেন দহন খ্যাত নির্মাতা রায়হান রাফি।

যান্ত্রিক এই শহর আর হয়তো ভালো লাগছে না মাহির। শহরে হয়তো আর প্রেম খুঁজে পাচ্ছে না তিনি। তাই ১০ বছর এগিয়ে আছে এমন এক অন্যরকম শহরে যাবেন ঢাকাই ছবির এই নায়িকা।

ছবির নির্মাতা রায়হান রাফি বলেন, ‘আগামী দশ বছর পর এই শহর কেমন হবে? সে ভাবনা থেকে আমরা একটি শহর নির্মাণ করছি। আশা করি, আগামী ২৭ এপ্রিল আমরা সেই শহরে শুটিং করতে পারবো।’

ছবিটি নিয়ে মাহি জানান, কাজটি করে বেশ ভালো লাগছে। গল্প-ভাবনা সব মিলিয়ে, এবার নিজেকে একটু অন্যভাবে আবিষ্কার করছি। কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী।’ জানা গেছে, সম্প্রতি তারা শুটিং করেছেন সিলেটের বিভিন্ন স্থানে।

নির্মাতা সূত্রে জানা গেছে আগামী ২৭শে এপ্রিল রাজধানীর মিরপুরের কোক স্টুডিওতে বিশাল এক সেটে এর শুটিং হবে।

‘দাগা’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান। প্রিন্স রুবেলের কথা ‍ও সুরে এর টাইটেল গান গাইবেন কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। সংগীতে আছেন তরিক আল ইসলাম।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত