ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

স্কুল ছাত্রী দীপিকা!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৯, ১৫:০৫  
আপডেট :
 ২২ এপ্রিল ২০১৯, ১৫:১৪

স্কুল ছাত্রী দীপিকা!

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কিছুদিন পরপরই নানা কারণেই আলোচনার কেন্দ্রবিন্দু হন এই নায়িকা। কখনো নতুন কোন পোশাক আবার কখনো বা স্বামী রণবীরকে নিয়ে নানা মন্তব্য করায়, আবার কখনো কোন চলচ্চিত্র নিয়ে। এবার দীপিকা সংবাদের শিরোনাম হলেন তার নতুন চলচ্চিত্র ‘ছাপাক’কে কেন্দ্র করে।

এসিডে ঝলসে গেছে মুখ। পুড়ে যাওয়া চামড়ায় মিশে আছে চাপা কষ্ট। কিন্তু তবুও হাসিমুখে দেখা দিলেন দীপিকা পাড়ুকোন। বলিউড সুন্দরীর এমন মলিন হাসির ছবিটিই সম্প্রতি ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

‘ছাপাক’ চলচ্চিত্রটি নির্মাণ করছেন মেঘনা গুলজার। সেখানে ভারতে এসিড হামলার শিকার লক্ষ্মী আগারওয়ালের জীবনের গল্প উঠে আসবে।

ছবিতে লক্ষী চরিত্রে অভিনয় করবেন দীপিকা। পাশাপাশি সিনেমাটি প্রযোজনায়ও করছেন এই তারকা। নিজের ব্যানারে দীপিকার এটিই প্রথম প্রযোজনা।

বর্তমানে মুম্বাই এবং দিল্লি জুড়ে চলছে ‘ছাপাক’র শুটিং। প্রথম পর্যায়ের শুটিং প্রায় শেষের দিকে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে শুটিংয়ের একটি ভিডিও শেয়ার করেছে টিম ‘ছাপাক’।

সেখানে দেখা যাচ্ছে নীল সালোয়ার কামিজে একটি স্কুলের বাইরে দাঁড়িয়ে রয়েছেন দীপিকা। তার পড়নেও স্কুলের পোশাক। প্রথম দেখায় কিছুতেই চেনা যায় না তাকে। একটি সাদা ব্যাগ আঁকড়ে দাঁড়িয়ে আছেন তিনি।

দীপিকা জানিয়েছেন, ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত