ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

মুখ ও মুখোশের নায়িকার মেয়ে ভুলু বারীর পাশে দাঁড়ালো ‘স্বপ্ন’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৯, ১৬:২৬  
আপডেট :
 ২২ এপ্রিল ২০১৯, ১৭:৫৪

মুখ ও মুখোশের নায়িকার মেয়ে ভুলু বারীর পাশে দাঁড়ালো ‘স্বপ্ন’

বাংলা চলচ্চিত্রের প্রথম ছবি মুখ ও মুখোশের নায়িকা কিংবদন্তী অভিনেত্রী বিলকিস বারী। কিন্ত অত্যন্ত পরিতাপের বিষয়, শেষ বয়সে এই অভিনেত্রী মানবতের জীবন-যাপন পার করেছেন এবং তার প্রস্থানের পর তার মেয়ে ভুলু বারীও একই পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন।

সাম্প্রতি বেসরকারি টিভি চ্যানেল ৭১-এ রাশেদ আনিসের করা একটি প্রতিবেদন স্বপ্ন কতৃপক্ষের নজরে আসে, এবং স্বপ্ন এই শিল্পীর পরিবারের জন্য কিছু করার তাগিদ অনুভব করে। যেহেতু সুবিধাবঞ্চিত অভিনয় শিল্পীদের জন্য ‘অভিনয় শিল্পী সংঘ- এর মাদ্ধমে স্বপ্ন-এ মাসিক নিদৃষ্ট অংকের টাকার বিনামূল্যে বাজার করার সুবিধা স্বপ্ন করে দিয়েছে তাই স্বপ্ন যোগাযোগ করে অভিনয় শিল্পী সংঘের কেন্দ্রবিন্দু শামীমা তুষ্টির সাথে এবং তিনিসহ আহসানুল হক মিনু স্বপ্নকে এব্যাপারে সর্বাত্মক সহায়তা করেন যাতে ভুলু বারী স্বপ্ন-এ প্রতিমাসে বিনামূল্যে বাজার করতে পারেন।

মহান অভিনেত্রী বিলকিস বারীর পরিবারের জন্য সামান্য কিছু করতে পারায় স্বপ্ন গর্বিত এবং স্বপ্ন-এর এই উদ্যোগে পাশে থাকবার জন্য ধন্যবাদ জানাতে চায় রাশেদ আনিস, স্টাফ রিপোর্টার একাত্তর টেলিভেশন শামীমা তুষ্টি এবং আহসানুল হক মিনুসহ ‘অভিনয় শিল্পী সংঘ- এর সকল সদস্যকে ।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত