ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

এরশাদের দলে পদ পেলেন হিরো আলম

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ মে ২০১৯, ১৮:৩০  
আপডেট :
 ০২ মে ২০১৯, ২১:৪০

এরশাদের দলে পদ পেলেন হিরো আলম

সামাজিক যোগাযোগ মাধ্যমে হুট করেই তারকা বলে যান বগুড়ার ছেলে হিরো আলম। এরপর বিভিন্ন সময় বিভিন্ন কারণে সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে জাতীয় পার্টির মনোনয়নপত্র সংগ্রহ করে দেশ-বিদেশে আলোচনা-সমালোচনার পাত্র হন তিনি।

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পার্টিতেই অবশেষে মর্যাদা পেলেন বগুড়ার ডিশ ব্যবসায়ী থেকে হিরো বনে যাওয়া আশরাফুল হোসেন হিরো আলম। জাতীয় সাংস্কৃতিক পার্টির শীর্ষ পদে মনোনীত হয়েছেন তিনি।

বৃহস্পতিবার সংগঠনের সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানা এক সাংগঠনিক আদেশে হিরো আলমকে জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করেন।

সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে সংগঠনের সভাপতির প্রদত্ত ক্ষমতাবলে এ আদেশ প্রদান করেন। যা ইতিমধ্যে কার্যকর করা হয়েছে বলে চিঠিতে উল্লেখ করা হয়েছে। হিরো আলম নিজ হাতেই সাংগঠনিক আদেশপত্র গ্রহণ করেছেন।

সংগঠনের মুখপাত্র ইঞ্জিনিয়ার রকি জানান, গত ১ মে সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য পদ লাভ করেন হিরো আলম। এরপর সহ-সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত হলেন।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত