ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

ময়ূরীর তৃতীয় বিয়ে, স্বামী মাদরাসা শিক্ষক

ময়ূরীর তৃতীয় বিয়ে, স্বামী মাদরাসা শিক্ষক

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন চিত্রনায়িকা ময়ূরী। আগস্ট মাসের মাঝামাঝি সময়ে, মোহাম্মদ জুয়েল আহমেদ নামে এক মাদরাসা শিক্ষকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।

ময়ূরীর নিকটজনরা জানায়, চলতি বছরের শুরুর দিকে দ্বিতীয় স্বামীর সঙ্গে ময়ূরীর ছাড়াছাড়ি হয়ে যায়। এর পরপরই জুয়েলের সঙ্গে তার পরিচয় হয়। যা দেড় মাসের মাথায় পরিণয়ের রূপ ধারণ করে।

রাজধানীর মগবাজারে ময়ূরীর একটি ফ্ল্যাট ছিল। যা বিক্রি করে নতুন স্বামীর সঙ্গে সুখের দাম্পত্য জীবন কাটাতে টঙ্গীতে স্থায়ী হয়েছেন এই নায়িকা। সঙ্গে রয়েছে আগের সংসারে একমাত্র কন্যা অ্যাঞ্জেল।

এদিকে ময়ূরীর প্রথম স্বামী রেজাউল করিম খান মিলন ছিলেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান। তিনি মারা যান ২০১৫ সালের ২৭ সেপ্টেম্বর। এরপর ময়ূরী দ্বিতীয়বারের মতো বিয়ে করেন শ্রাবণ শাহ নামের এক চলচ্চিত্র অভিনেতাকে। কিন্তু সেই সংসারও টেকেনি। এবার শুরু করেছেন নতুন সংসার।

উল্লেখ্য, ১৯৯৮ সালে ‘মৃত্যুর মুখে’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র জগতে আগমন করেন ময়ূরী। তার অভিনীত ৩ শতাধিক ছবি মুক্তি পেয়েছে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘বাংলা ভাই’।

  • সর্বশেষ
  • পঠিত