ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

চটেছেন এষা গুপ্তা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৪ মে ২০১৯, ১৯:২২

চটেছেন এষা গুপ্তা

বলিউড অভিনেত্রী ও সাবেক মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল এষা গুপ্তা। ক্যামেরার সামনে খোলামেলা দৃশ্যে অভিনয় করতে তার কোনো দিনই অসুবিধা ছিল না, এখনো নেই। আর এসব কারণেই সমালোচনার মুখেও পড়েছেন বহুবার।

সোশ্যাল মিডিয়ায় তার খোলামেলা বেশ কিছু ছবির জন্য সমালোচনা করা হয়েছে। এতে বেশ চটেছেন এই মডেল অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে এসব নিয়ে প্রশ্ন জিজ্ঞাসা করেলে রেগে গিয়ে বলেন, কখনো কখনো আমি ভাবি, কী চলতে থাকে এদের মনে? মনে হয়, এদের সারাদিনে কোনো কাজ নেই। সমস্যাটা কোথায়? কারো সোশ্যাল মিডিয়ার ওয়ালে লেখার আগে এরা কি ভাবে না, যে যার সম্পর্কে লিখছে, তার কেমন লাগতে পারে? নিজেরা নিজেদের জীবনে সুখী না থাকলে যা হয় আর কী! অন্যকে নিয়ে চর্চা করা শুরু করে দেয়। তুমি বা তোমরা আমায় খাওয়াচ্ছো না, পড়াচ্ছো না কিংবা টাকা-পয়সা দিয়ে আমায় সাহায্যও করছো না। তাই তোমাদের মতামতের আমার দরকার নেই।

তিনি বলেন, কিছু কাজের কাজ কর লোকের ওয়েব ওয়ালে বাজে কমেন্টে ভরতি করা থাকে। বিশ্বে অনেক কিছু হচ্ছে। কোথাও যুদ্ধ হচ্ছে, অনেক উদ্বাস্তু রয়েছে যাদের সাহায্যের প্রয়োজন। এসব নিয়ে মাথা না ঘামিয়ে, কারো শরীর নিয়ে মন্তব্য করছ!

এদিকে, অশোক নন্দার ‘ওয়ান ডে: জাস্টিস ডেলিভারড’ ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন এষা। ১৪ জুন মুক্তি পাচ্ছে এই ছবিটি। এই ছবিতে এষাকে একজন রাফ অ্যান্ড টাফ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত