ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ অাপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ১৫ মে ২০১৯, ১২:৫৬

প্রিন্ট

নতুন বিজ্ঞাপনে মেহজাবিন

নতুন বিজ্ঞাপনে মেহজাবিন
বিনোদন প্রতিবেদক

মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ছোট পর্দায় নতুন নতুন নাটক নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। মাঝে মাঝে বিজ্ঞাপনেও দেখা মিলে তার। সেই ধারাবাহিকতায় এবার নতুন বিজ্ঞাপনে কাজ করতে যাচ্ছেন এই লাক্স তারকা।

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক নতুন একটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করতে যাচ্ছে। বিজ্ঞাপনটিতে অভিনয়ের জন্য বাংলালিংকের সঙ্গে চুক্তিবদ্ধ অভিনেত্রী মেহজাবিন। আর বিজ্ঞাপনটিতে মেহেজাবিনের সঙ্গে জুটি বাঁধবেন বর্তমান প্রজন্মের নায়ক সিয়াম আহামেদ।

সম্প্রতি বাংলালিংকের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর ব্র্যান্ডস এন্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ, চিত্রনায়ক সিয়াম, অভিনেত্রী মেহজাবিন এবং নির্মাতা পিপলু আর খান।

বিজ্ঞাপনটির মূল উপজীব্য বিষয় গ্রাহকদের কম খরচে বেশি সেবা দিয়ে তাদের মাঝে খুশি ছড়িয়ে দেওয়া। এই বিষয়টিকে আরো শৈল্পিকভাবে তুলে ধরার চেষ্টা থাকবে বিজ্ঞাপনটিতে। এটি নির্মাণ করবেন জনপ্রিয় নির্মাতা পিপলু আর খান। বিজ্ঞাপনটি নির্মাণ করা হবে ঢাকার বিভিন্ন লোকেশনে। এ মাসের শেষ সপ্তাহ থেকে দর্শকরা বিজ্ঞাপনটি উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close