ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১৬ মে ২০১৯, ১৭:৫২

প্রিন্ট

পত্রিকার সম্পাদক অপর্ণা

পত্রিকার সম্পাদক অপর্ণা
বিনোদন প্রতিবেদক

কামরুল হাসান নাসিমের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘লিলিথ’। চলচ্চিত্রটিতে অভিনয় করছেন ছোট পর্দার প্রিয় মুখ অপর্ণা ঘোষ। ছবিটিতে অপর্ণা ঘোষের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনয়শিল্পী আরমান পারভেজ মুরাদ।

চলচ্চিত্রটির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা নিজেই। চলতি বছর ১৮ মার্চ থেকে ১০ এপ্রিল পর্যন্ত ঢাকার অদূরে পূবাইল, ভোগরা, গাজিপুর ও রাজধানীর বিভিন্ন লোকেশনে চলচ্চিত্রটির চিত্রায়ণ হয়।

নির্মাতা জানান, ইতিমধ্যেই চলচ্চিত্রটির ৯০ শতাংশ চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। পাশাপাশি সম্পাদনার টেবিলেও প্রস্তুত হচ্ছে চলচ্চিত্রটি। যথাযথ নির্মাণ সম্পন্ন করে চলতি বছরই দর্শকের সামনে উপস্থিত হবে এটি।

প্রাচীন উপখ্যানের এক রহস্যময় চরিত্রের নাম ‘লিলিথ’। এটিকে উপজিব্য করে চলচ্চিত্র নির্মাণ প্রসঙ্গে নির্মাতা নাসিম বলেন, “এ গল্পের মধ্য দিয়ে মানব সভ্যতায় অশরীরি দিক, পুরুষতান্ত্রিকতা, ভয়, জীবন- মৃত্যু, ষড়রিপু, প্রতিবাদ ও বাস্তবতার নানা দিক ধরা দিবে। প্রাথমিকভাবে এটিকে হরর ফিল্ম মনে হলেও আসলে শেষ পর্যন্ত একটি আধ্যাত্মিক উচ্ছ্বাসে ভাসবেন দর্শক। ‘লিলিথ’ বাংলাদেশ সহ সারাবিশ্বের চিন্তাশীল জনশ্রেণির জন্য নির্মিত সিনেমা। এ কারণেই ‘লিলিথ’-কে আমরা বলতে চাই মুভি অব দ্য প্ল্যানেট।”

চলচ্চিত্রটিতে একটি পত্রিকার সম্পাদকের চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ। তার স্বামী ঔপন্যাসিক তুষারের চরিত্রে অভিনয় করেছেন আরমান পারভেজ মুরাদ ।

চলচ্চিত্রটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন-আয়েশা এরিন, ইন্দ্রনীল ছেত্রী, মেহরাব পিয়াস, জাভেদ ওমর, শীমুল চৌধুরী, লরিন খান, এনামুল হক প্রমূখ।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close