ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

এবার ঈদে ইত্যাদিতে তারা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ মে ২০১৯, ১৪:০০

এবার ঈদে ইত্যাদিতে তারা

ম্যাগাজিন অনুষ্ঠান 'ইত্যাদি'। ছোট কিংবা বড় সবার প্রিয় এই অনুষ্ঠানটি দেশের সরকারি টেলিভিশন বিটিভিতে প্রচারিত হয়ে আসছেন বেশ লম্বা সময় ধরে। এত চ্যানেলের এত প্রোগ্রামের ভিড়েও বিন্দুমাত্র ম্লান হয়নি এর জনপ্রিয়তা।

আসছে ঈদকে কেন্দ্র করে তারকাবহুল নানা আয়োজন নিয়ে সাজানো হচ্ছে ম্যাগাজিন অনুষ্ঠান 'ইত্যাদি'র নতুন পর্ব। ঈদ উপলক্ষে নির্মিতব্য এবারের পর্বে থাকছে দুই প্রজন্মের চার তারকার ভিন্নধর্মী পরিবেশনা। এতে অংশ নিচ্ছেন ফেরদৌস, পূর্ণিমা, সিয়াম ও পূজা চেরি।

তাদের ফিউশনধর্মী গানের সঙ্গে নৃত্য পরিবেশনা করতে দেখা যাবে। আয়োজকরা জানান, এই পর্বের জন্য প্রেমবিষয়ক জনপ্রিয় দুটি লোকসঙ্গীতের সমন্বয়ে নতুন করে একটি ফিউশনধর্মী গান তৈরি করা হয়েছে। গানের সঙ্গীত পরিচালনা করেছেন মেহেদী। বেশ কিছু তরুণ কণ্ঠশিল্পী এই গানে কণ্ঠ দিয়েছেন। নৃত্য পরিচালনা করেছেন মামুন।

অনুষ্ঠানে আগত কয়েক হাজার অতিথি তারকাসমৃদ্ধ এই পরিবেশনাটি কয়েক হাজার দর্শক দারুণভাবে উপভোগ করেছেন। টিভি দর্শকের কাছেও এই আয়োজন ভালো লাগবে বলে আশা প্রকাশ করেন আয়োজকরা।

চার তারকার নৃত্য পরিবেশনা ছাড়াও গান, নাটিকাসহ মজার সব আয়োজন নিয়ে সাজানো হচ্ছে 'ইত্যাদি'র ঈদ আয়োজন।

অনুষ্ঠানটি গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালক করেছেন হানিফ সংকেত। আসছে ঈদে বিটিভিতে অনুষ্ঠানটি প্রচার হবে বলেও আয়োজকরা জানান।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত