ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৭ মিনিট আগে
শিরোনাম

পরীর ফেসবুক একাউন্ট উধাও

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ মে ২০১৯, ১৩:৩৭

পরীর ফেসবুক একাউন্ট উধাও

বেশ কিছু দিন ধরেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নিয়ে বেশ আতংকে আছেন শোবিজ ভূবনের তারকারা। কখনো ফেসবুক আইডি হ্যাক হচ্ছে আবার কখনো হয়ে যাচ্ছে ডিজেবল। সম্প্রতি বেশ কিছু তারকার আইডি ডিজেবল হয়ে গিয়েছে। সেই তাকারে এবার নাম উঠলো ঢাকাই সিনেমার দর্শক নন্দিত নায়িকা পরীমনি।

সোমবার রাত থেকে ফেসবুকে পরীমনির ব্যবহৃত ফেসবুক আইডিটি আর দেখা যাচ্ছে না। এ বিষয়ে পরী বলেন, আসলে আমি কিছুই বুঝতে পারছি না কিভাবে কী হলো।

এদিকে কিছুদিন আগে নায়িকা অপু বিশ্বাস ও নায়িকা ববির ফেসবুক আইডিও গায়েব হয়েছে। জানা গেছে বিভিন্ন সমস্যার কারণে অনেকের আইডি ডিজেবল হচ্ছে। যার অন্যতম কারণ কোন গ্রুপ আর্কাইভ না করা। যার ফলে সেই গ্রুপটি ডিজেবল হয়ে যাচ্ছে পাশাপাশি যে সব ব্যক্তি সেই সব গ্রুপের এডমিন তাদের আইডিও ডিজেবল হয়ে যাচ্ছেন।

এদিকে অপূর্ব, লাক্স তারকা টয়া, অভিনেত্রী পূজা চেরী ও গায়ক ইমরানের চারজন তারকার ফেসবুক আইডি ডিজেবল হয়েছে গত মঙ্গলবার। ফেসবুকে তাদের আইডিটিও পাওয়া যাচ্ছে না। পাশাপাশি অভিনেত্রী, নির্মাতা ও গায়িকা মেহের আফরোজ শাওনের ফেসবুক আইডি হ্যাক করার চেস্টা করা হলেও তা করতে পা পেরে তার ইন্সট্রাগ্রাম অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে।

বাংলাদশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত