ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

জন্মদিনে বিপাশার চাওয়া

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৩ মে ২০১৯, ১৩:৪৫  
আপডেট :
 ২৩ মে ২০১৯, ১৩:৫১

জন্মদিনে বিপাশার চাওয়া

মিডিয়াতে পথ চলা শুরু লাক্স-চ্যানেল আই সুপারস্টার শোতে অংশের মাধ্যমে। এরপর চলচ্চিত্রে প্রায় পঞ্চাশটিও বেশি আইটেম গান করেছেন। শুধু তাই নয় বেশ কিছু চলচ্চিত্রে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন, বলছি বিপাশা কবিরের কথা। বৃহস্পতিবার বিপাশার জন্মদিন। বাংলাদেশ জার্নালের পক্ষ থেকে রইলো শুভেচ্ছা ও ভালোবাসা।

জন্মদিনের শুরুটা হয়েছে বন্ধু-বান্ধবীর সঙ্গে কেক কেটে। জন্মদিনে তেমন কোন আয়োজন নেই বলে জানিয়েছেন বিপাশা। বিপাশা বাংলাদেশ জার্নালকে বলেন, রোজা চলছে তাই তেমন কোন আয়োজন করিনি। পরিবারের সঙ্গেই জন্মদিনটি কাটাচ্ছি।

বিপাশা আরো বলেন, সারা বছর আমাদের তো নানা ভাবেই কেটে যায় অন্তত এই রোজার মাসে আমাদের উচিত অসহায়দের পাশে দাঁড়ানো। তাদের সঙ্গে দুঃখ-সুখ ভাগাভাগি করে নেয়া।

চলচ্চিত্রের সুদিন ফিরে আসুক উল্লেখ করে বিপাশা বলেন,আমি একজন চলচ্চিত্রের মানুষ। জন্মদিনে আমি চাই আমাদের চলচ্চিত্র আবার ঘুরে দাঁড়াক। ফিরে আসুক সুদিন। কেননা চলচ্চিত্র বাঁচলেই আমরা বাঁচবো।

প্রসঙ্গত, বিপাশা সম্প্রতি ওয়েব সিজির ও একটি ইসলামিক মিউজিক ভিডিওর কাজ শেষ করেছেন। পাশাপাশি শাকিব খান অভিনীত একটু প্রেম দরকার ছবিতে আইটেম গানে পারর্ফম করেছেন। ছবিটি মুক্তির অপেক্ষায় আছে।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত