ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

মোদিকে শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ মে ২০১৯, ১৫:৪৫

মোদিকে শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা

অনুষ্ঠিত হয়ে গেলো ভারতের ১৭তম লোকসভা নির্বাচন। এবারের লোক সভা নির্বাচনে জয় লাভ করেছেন বিজেপি এবং এর নেতৃত্বাধীন জোট ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্স। আর এ জয়ের মাধ্যমে ফের প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন নরেন্দ্র মোদী। আর এই জয়ে তাকে অভিনন্দন জানিয়েছেন বলিউডের জনপ্রিয় তারকারা।

এ বছর ভারতের অনেক তারকাকে প্রথমবার নির্বাচনে অংশ নিতে দেখা গেছে। এর মধ্যে রয়েছেন অভিনেতা সানি দেওল, প্রকাশ রাজ, দেব, অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর, নুসরাত জাহান, মিমি চক্রবর্তীসহ অনেকে। এছাড়া হেমা মালিনী, কিরণ ঘের, জয়া প্রদাসহ অনেক তারকা আগে থেকেই রাজনীতিতে সক্রিয়।

ভারতের সিনেমা ও টেলিভিশন শিল্পের অনেকেই নির্বাচনের ফল ঘোষণার দিন নরেন্দ্র মোদী ও জয়ীদের সামাজিক যোগাযোগের মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন।

বলিউড সুপারস্টার সালমান খান টুইটারে লেখেন, চূড়ান্ত বিজয়ের জন্য মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আপনাকে অনেক অভিনন্দন। ভারতকে শক্তিশালী করতে আমরা আপনার পাশেই আছি।

অভিনেতা অক্ষয় কুমার লেখেন, ঐতিহাসিক এই জয়ের জন্য মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জি’কে আন্তরিক অভিনন্দন। আপনার প্রচেষ্টায় দেশ অগ্রসর হচ্ছে এবং বিশ্ব মানচিত্রে স্বীকৃতি পাচ্ছে। দ্বিতীয়বারে আপনার আরও সাফল্য কামনা করছি।

অক্ষয়পত্নী টুয়েঙ্কেল খান্না লেখেন, শুভ বিজয়ের কারণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপিকে অভিনন্দন। গণতন্ত্র সবসময় উদযাপন করা উচিৎ।

অভিনেতা অর্জুন রামপাল লেখেন, এটি একটি অবিশ্বাস্য নিরঙ্কুশ বিজয়। ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্স (এনডিএ) জনগণের বড় একটা অংশের প্রথম পছন্দ। প্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনগণের বিশ্বাস ও আশা সব আপনার উপর। আপনাকে অভিনন্দন এবং ভারতকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপনার প্রতি আমার শুভ কামনা।

অভিনেতা অজয় দেবগন লেখেন, দেশ জানে তাদের জন্য কে সঠিক এবং তারা তাকেই পছন্দ করেছেন। তিনি হচ্ছেন নরেন্দ্র মোদী।

দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত লেখেন, সম্মানিত প্রিয় নরেন্দ্র মোদী জি আপনাকে আন্তরিক অভিনন্দন জানাই। আপনি এটা করতে পেরেছেন। ঈশ্বর আপনার সহায় হোক।

প্রীতি জিনতা লেখেন, আজকের রাতটা অনেক বেশি স্পেশাল। কারণ আমি সারারাত নির্বাচনের ফল দেখার অপেক্ষায় ছিলাম।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত