ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

পরীক্ষাগারে শাকিবের ‘পাসওয়ার্ড’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ মে ২০১৯, ১৬:০৬

পরীক্ষাগারে শাকিবের ‘পাসওয়ার্ড’

চলতি বছরের অন্যতম আলোচিত ছবি শাকিব খান অভিনীত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি। ছবিটির শুটিং ইতোমধ্যে শেষ হয়েছে। পাশাপাশি তুরস্কে সম্প্রতি শেষ হলো ছবিটির তিনটি গানের শুটিং। ঈদে মুক্তি দেয়া হবে ছবিটি। আর তাইতো সব কাজ শেষ করে সেন্সরে জমা দেয়া হলো ছবিটি।

ছবির নির্মাতা মালেক আফসারী শুক্রবার বাংলাদেশ জার্নালকে বলেন, ‘ইতোমধ্যে আমরা ছবিটির সব কাজ শেষ করেছি তা আপনারা সবাই জানেন। দুই দিন আগে সেন্সরে ছবিটি জমা দিয়েছি আমরা। শিগগিরই দেখবেন সেন্সর বোর্ডের সদস্যরা।’

তিনি আরো বলেন, ‘যেহেতু ঈদে ছবিটি মুক্তি পাবে তাই ছবির প্রচারণা ও হল বুকিং চলছে। এরইমধ্যে প্রায় ৭০টির মতো হল বুকিং হয়ে গেছে। শতাধিক সিনেমা হলে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন প্রযোজক।’

এদিকে গত ১১ মে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়েছে ছবিটির প্রথম পোস্টার। জানা গেছে, একটি ফাইল লুকিয়ে রাখা হয় মোমরিকার্ডে। যার পাসওয়ার্ড নিয়ে ছবির কাহিনী এগুবে।

প্রসঙ্গত, ২০১৪ সালে শাকিব খান প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। ‌‘পাসওয়ার্ড’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারো চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। এরআগে ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিটি প্রযোজিত হয়েছিলো এসকে ফিল্মস থেকে। ছবির সহ-প্রযোজক হিসেবে আছেন এমডি ইকবাল।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত