ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

পিয়ার প্রথম

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ মে ২০১৯, ১৫:৫৩

পিয়ার প্রথম

ব্যস্ততায় দিন কাটছে জান্নাতুল ফেরদৌস পিয়ার। র‌্যাম্প মডেল, অভিনেত্রী ও সফল উপস্থাপনায় দর্শক মাতিয়ে রেখেছেন পিয়া। দেশ-বিদেশের বিভিন্ন পত্রপত্রিকা আর ম্যাগাজিনে হরহামেশাই তাকে নিয়ে রিপোর্ট বা প্রতিবেদনও প্রকাশিত হয়েছে।

বিশ্বব্যাপী শোবিজ তারকাদের কাছে কাঙ্খিত ম্যাগাজিন ‘ভোগ’-এর প্রচ্ছদেও মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এছাড়া একাধিক ক্রিকেটারের সঙ্গে বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন এ তিনি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ দিয়ে ক্রিকেট মাঠে যাতায়াত শুরু করেছিলেন জান্নাতুল ফেরদৌস পিয়া। এরপর জাতীয় ক্রিকেট দলের ম্যাচেও পেলেন উপস্থাপনার সুযোগ। সেই ধারাবাহিকতায় এবার যুক্তরাজ্যে যাচ্ছেন সরাসরি বিশ্বকাপ ক্রিকেটের মাঠে। প্রতিটি ম্যাচেই মাঠে থাকবেন তিনি।

জিটিভির হয়ে বিশ্বকাপ উপস্থাপনার দায়িত্ব পেয়েছেন এই মডেল-অভিনেত্রী।গত বৃহস্পতিবার চ্যানেলটির সঙ্গে চুক্তি হয় পিয়ার।

প্রথমবারের মতো বিশ্বকাপের মাঠে যাওয়া নিয়ে পিয়া বলেন, ‘প্রথমবার ক্রিকেট শোর জন্য দেশের বাইরে যাচ্ছি। ভীষণ খুশি আমি। ব্যাগ গুছিয়ে একেবারে প্রস্তুত।’

রেদওয়ান রনির ‘চোরাবালি’ ছবিতে অভিনয় দিয়ে চলচ্চিত্রে পথচলা শুরু করে এরই মধ্যে আরো বেশকিছু ছবিতে কাজ করেছেন এই অভিনেত্রী। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘স্টোরি অব সামারা’, ‘গ্যাংস্টার রিটনার্স’। সর্বশেষ অপূর্বর বিপরীতে ‘গ্যাংস্টার রিটানর্স’ ছবিটি মুক্তি পায় তার। এছাড়া ‘ছিটমহল’ নামে একটি ছবিতেও কাজ করেছেন তিনি। এ ছবির কাজও এরই মধ্যে শেষ হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত