ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

মুখোমুখি শাকিব-জিৎ, তবে ...

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৩ জুন ২০১৯, ১৪:৩০  
আপডেট :
 ০৩ জুন ২০১৯, ১৪:৩৬

মুখোমুখি শাকিব-জিৎ, তবে ...

আসছে ঈদে সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান অভিনীত ও প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। ইতোমধ্যে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহ বুকিং হয়েছে ছবিটির জন্য।

এদিকে ঈদুল ফিতরেই শাকিব খানের সাঙ্গে প্রতিযোগিতা করতে কলকাতার নায়ক জিৎ -এর ছবি মুক্তি দেওয়ার চেষ্টা করেছিল প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। কিন্তু অবশেষে ঈদে মুক্তি পাচ্ছে না জিতের ছবি। তবে ঈদের পরে আগামী ১৪ জুন সারা দেশে ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছে শাপলা মিডিয়া।

বিষয়টি নিয়ে শাপলা মিডিয়ার ম্যানেজার বাদল বলেন, আমাদের অনেক ইচ্ছে ছিল ঈদে জিতের ‘শুরু থেকে শেষ’ ছবিটি আমদানি করে সারা দেশের সিনেমা হলে মুক্তি দেব। কিন্তু সরকারি অফিস বন্ধ হয়ে যাওয়া ও সরকারি নিষেধাজ্ঞা থাকায় আমরা ছবিটি মুক্তি দিতে পারিনি। তবে ঈদের ১০ দিন পর আগামী ১৪ জুন সারা দেশে চলচ্চিত্র মুক্তি দেব।

এদিকে ঈদুল ফিতর, ঈদুল আজহা, দুর্গাপূজা, পয়লা বৈশাখে যৌথ প্রযোজনা ও আমদানি করা ছবি মুক্তির ওপর স্থগিতাদেশ দেন হাইকোর্টের একটি বেঞ্চ। গত বছর ৯ মে হাইকোর্টে নিপা এন্টারপ্রাইজের পক্ষে প্রযোজক সেলিনা বেগম বাংলাদেশের উৎসবের সময়ে বিদেশি ছবি মুক্তির ওপর স্থগিত চেয়ে রিট আবেদন করেন। রিট নম্বর ৬২২৯। ১০ মে রিটকারীর পক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবী শফিক আহমেদ ও মাহবুব শফিক।

সেদিনই হাইকোর্টের বিচারপতি সালমা মাসুদ চৌধুরী ও বিচারপতি এ কে এম জহিরুল হকের সমন্বয়ে গঠিত বেঞ্চ ঈদুল ফিতর, ঈদুল আজহা, দুর্গাপূজা, পয়লা বৈশাখে যৌথ প্রযোজনা ও আমদানি করা ছবি মুক্তির ওপর স্থগিতাদেশ দেন।

‘শুরু থেকে শেষ’ চলচ্চিত্রটি প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন জিৎ। চলচ্চিত্রটি আসন্ন ঈদে কলকাতায় মুক্তি পাচ্ছে। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন কোয়েল মল্লিক।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত