ঢাকা, রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১১ জুন ২০১৯, ১৬:৩৭

প্রিন্ট

তপ্ত মরুর বুকে অনন্ত-বর্ষার রোমান্স

তপ্ত মরুর বুকে অনন্ত-বর্ষার রোমান্স
বিনোদন প্রতিবেদক

বাংলাদেশের আলোচিত নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। ইরান-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে তার নতুন চলচ্চিত্র ‘দ্বীন-দ্য ডে’। ইতোমধ্যে ইরান ও বাংলাদেশের তিন শো ফিটে হয়েছে ছবিটির শুটিং। এরপর কিছু দিন বিরতি নিয়ে ফের ইরানে কাজ ছবি শুটিং হয়েছে।

চলতি মাসের শুরুর দিকে ১৫ জনের বেশী একটি দল দিয়ে ইরানে গিয়েছেন অনন্ত-বর্ষা। যেখানে শুরু হয়েছে ‘দ্বীন-দ্য ডে’ -এর গানের দৃশ্যায়ন।

জানা গেছে, গানের চিত্রধারণের জন্য পুরো টিমকে ইরানের ‘মারানজাব‘ মরুভূমিতে প্রায় ৫৫ ডিগ্রি সেলসিয়াস তপমাত্রায় তীব্র গরম সহ্য করে শুটিং করতে হচ্ছে। গানের শুটিংয়ে অনন্ত-বর্ষা ছাড়াও অংশ নিচ্ছেন ইরানের প্রায় অর্ধশতাধিক নৃত্যশিল্পী।

এরআগে ইরানে এক দুর্গম পাহাড় ও মরুভূমি এলাকায় অনন্ত জলিল শুটিংকালীন উটের পিঠ থেকে পড়ে গিয়ে মারাত্মক আহত হয়েছিলেন। পরে ইরানের এসফাহনের একটি হাসপাতালে চিকিৎসা নেয়ার পর অনন্ত জলিলকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসকের নিবিড় তত্ত্বাবধানে রাখা হয়।

বেশ কিছুদিন বিরতি দিয়ে ঢাকায় ফিরে আসেন এই নায়ক। এরপর এপ্রিল মাসে আবারো ছবিটির শুটিং শুরু করেন। এরপর কিছুটা বিরতি নিয়ে ফের ঈদে ইরানে উড়াল দেন ছবিটির গানের শুটিংয়ের জন্য।

ছবিটিতে অনন্ত জলিলের বিপরীতে আছেন তার স্ত্রী ও নায়িকা বর্ষা। ইরান-লেবানন থেকে প্রথমসারির কয়েকজন অভিনেতা-অভিনেত্রী এ ছবিতে অভিনয় করছেন।

ছবির মূল ভাষা বাংলা রেখে ফারসি, আরবি ও ইংরেজিতে ডাবিং করে একই সময়ে বাংলাদেশসহ ইরান ও অন্যান্য দেশে প্রদর্শন হবে।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত