ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৩ জুন ২০১৯, ১২:৫১

প্রিন্ট

ফিরছেন মাহি

ফিরছেন মাহি
বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার অগ্নিকন্যা খ্যাত নায়িকা মহিয়া মাহি। চলচ্চিত্র ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কয়েকটি সুপার হিট চলচ্চিত্র। এরপর বেশ কিছু দিনের বিরতি। সর্বশেষ বড় পর্দায় দেখা গিয়েছিলো ‘অন্ধকার জগত’ সিনেমাটিতে। এরপর আর বড় পর্দায় দেখা যায়নি তাকে। তবে খুব তারাতারি ফের দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন।

আসছে ১৯ জুলাই ‘অবতার’ সিনেমা নিয়ে বড় পর্দায় হাজি হচ্ছেন মাহি। ছবিটি পরিচালনা করেছেন মাহমুদ হাসান শিকদার। এতে মাহির সঙ্গে অভিনয় করেছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

ছবিটি নিয়ে নির্মাতা বলেন, সেন্সর ছাড়পত্র হাতে পাওয়ার পর ‘অবতার’ মুক্তি দেয়ার জন্য ভালো একটা দিন খুঁজছিলাম। অবশেষে ১৯ জুলাই মুক্তির তারিখ ঠিক করেছি। কয়েক সপ্তাহের মধ্যে অনলাইনে সিনেমার টিজার প্রকাশ করবো। আশা করছি দর্শকদের ভালো লাগবে সিনেমাটি।

সাগা এন্টারটেইনমেন্ট প্রোযোজিত এই ছবিটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই। এতে মাহির সঙ্গে অভিনয় করেছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক আমির খান। ২০১৭ সালের ডিসেম্বরে ‘অবতার’র শুটিং শুরু হয়। শেষ হয় ২০১৮ সালের ডিসেম্বরে। আর গেল মার্চ মাসে আনকাট সেন্সর ছাড়পত্র পায় ছবিটি।

পরিচালনার পাশাপাশি ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। মাহি-আমির খান ছাড়াও চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেন নবাগত জে এইচ রুশো, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবা সানু, সুব্রত, সুস্মিতা সিনহা, শিল্পী সরকার অপু ও মিলন ভট্টহ অনেকে।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত