ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬ আপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ১৫ জুন ২০১৯, ১১:১৬

প্রিন্ট

ছাড়পত্র পেয়েও বাড়ি যেতে পারলেন না এটিএম শামসুজ্জামান!

ছাড়পত্র পেয়েও বাড়ি যেতে পারলেন না এটিএম শামসুজ্জামান!
বিনোদন ডেস্ক

বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান গত ২৬ এপ্রিল থেকে রাজধানীর গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন। আজ ১৫ জুন, শনিবার এখান থেকে ছাড়পত্র পাবেন তিনি বলে জানা গেছে।

যদিও এই ছাড়পত্রে বাড়ি যেতে পারবেন না তিনি। আজই তাকে ভর্তি করানো হবে রাজধানীর শাহবাগে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ( বিএসএমএমইউ) হাসপাতালে।

১৪ জুন, শুক্রবার দিবাগত রাতে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন এটিএম শামসুজ্জামানের মেজো মেয়ে কোয়েল।

তিনি বলেন, ‘চিকিৎসক বলেছেন বাবা এখন বেশ সুস্থ। আগামীকাল রিলিজ দিবে। এরপর তাকে ফিজিওথেরাপি দেওয়ার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করানো হবে।’

কোয়েল আরও জানান, আগামী শনিবার এটিএম শামসুজ্জামানকে রিলিজের প্রাক্কালে আজগর আলী হাসপাতালে সংবাদ সম্মেলন করবেন তারা। সংবাদ সম্মেলনে সেখানকার ডাক্তাররা চিকিৎসা ও অন্যান্য বিষয়ে ব্রিফ করবেন।

গত ১৩ মে আনুষ্ঠানিকভাবে এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ধরনের দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে গত ২৬ এপ্রিল রাতে হঠাৎ করেই অসুস্থ বোধ করার সঙ্গে সঙ্গে এটিএম শামসুজ্জামানকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়।

এটিএম শামসুজ্জামান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু নির্মিত ‘আলফা’। গত ২৬ এপ্রিল ছবিটি দেশের চারটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। দীর্ঘ ছয় দশকের ক্যারিয়ারে এটিএম শামসুজ্জামান পরিচালক, চিত্রনাট্যকার, সংলাপ রচয়িতা হিসেবে সুনাম কুড়িয়েছেন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত