ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

কলকাতায় টেলিসিনে অ্যাওয়ার্ড পেলেন নজরুল রাজ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ জুন ২০১৯, ১৬:৫২

কলকাতায় টেলিসিনে অ্যাওয়ার্ড পেলেন নজরুল রাজ

প্রযোজক ও অভিনয়শিল্পী নজরুল রাজ। নাটকে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেন তিনি। এবার ঈদে ডজন খানেক নাটক প্রযোজনা করেছেন তিনি। এবার সেরা প্রযোজক হিসেবে কলকাতায় টেলিসিনে অ্যাওয়ার্ড পেলেন নজরুল রাজ।

টেলিসিনে সোসাইটির আয়োজনে প্রতি বছরই কলকাতার বড় ও ছোট পর্দার বিভিন্ন শাখায় টেলিসিনে অ্যাওয়ার্ড প্রদান করা হয়ে থাকে। গত কয়েক বছর ধরে কলকাতার পাশাপাশি বাংলাদেশি শিল্পীদেরও এ পুরস্কার প্রদান করা হচ্ছে। এবারের টেলিসিনে অ্যাওয়ার্ডের ১৮তম আসরে বাংলাদেশের কিংবদন্তি শিল্পী ফারুককে আজীবন সম্মাননা প্রদান করা হয়েছে।

সম্প্রতি রবীন্দ্রসরোবরের নজরুল মঞ্চে টেলিসিনে অ্যাওয়ার্ডের এ আসর বসেছিল। এতে বাংলাদেশ থেকে পুরস্কার পেয়েছেন নজরুল রাজ।

এছাড়া দেশের খ্যাতিমান তারকারাও পেয়েছেন এই সন্মাননা। এই তালিকায় রয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী এস আই টুটুল, আঁখি আলমগীর, চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম।

এবারের টেলিসিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনপ্রিয় উপস্থাপক ও পরিচালক দেবাশীষ বিশ্বাস। তিনিও এবার এ অ্যাওয়ার্ড পেয়েছেন। তাছাড়া কলকাতার ‘বিজয়া’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন জয়া আহসান।

এর আগে টেলিসিনে অ্যাওয়ার্ড পেয়েছেন নায়করাজ রাজ্জাক ও বরেণ্য চিত্রনায়িকা ববিতার মতো কিংবদন্তিরা। এছাড়া উপস্থাপক হিসেবে প্রথমবার পুরস্কার পান বাংলাদেশের আনজাম মাসুদ।

এবারের ঈদুল ফিতরে নজরুল রাজ অভিনীত ‘স্টেশন’, ‘ফুল কলি’, ‘রহস্যময় নারী’, ‘বন্ধু বেঈমান’ ও ‘ট্যান্ডেস্টার’ শিরোনামের নাটকগুলো বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হয়েছে।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত