ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

শোভা হয়ে এবার ক্যামেরার সামনে পরীমনি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১২:২০  
আপডেট :
 ১৯ জুন ২০১৯, ১৫:৪২

শোভা হয়ে এবার ক্যামেরার সামনে পরীমনি

ঢাকায় সিনেমার স্বপ্নজাল খ্যাত নায়িকা পরীমনি। বেশ অনেক দিন হলো বড় পর্দায় দেখা মিলে না তার। অনেকেই ভেবে ছিলেন হয়তো চলচ্চিত্র থেকে বিদায় নিয়েছেন তিনি। তবে না ভালো কাজের জন্যই তার কিছু দিনের বিরতি নেয়া।

নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’ দিয়ে ফের বড় পর্দার ক্যামেরার সামনে আসলেন পরীমনি। গত মঙ্গলবার ফরিদপুরে শুরু হচ্ছে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিং। ছবির প্রথম লটের শুটিংএ অংশ নিয়েছেন অভিনেত্রী মনিরা মিঠু, অভিনেতা ফজলুর রহমান বাবু ও পরীমনি।

বাংলাদেশ জার্নালকে পরীমনি বলেন, ভালো কাজের জন্যই কিছু দিনের বিরতি ছিলো। স্বপ্নজাল’ সিনেমায় অভিনয় করার পর থেকেই সিদ্ধান্ত নিয়েছিলাম ভালো মানের চলচ্চিত্র, মন ছুঁয়ে যাবার মতো চিত্রনাট্য ও চরিত্র না পেলে আর কখনো চলচ্চিত্রে কাজ করব না। আর তাই একটু বেঁছে বেঁছে কাজ করার সিধান্ত নিয়েছি। কেননা ভালো কাজ দিয়েই সবার মাঝে আমি বেঁচে থাকতে চাই।

‘বিশ্বসুন্দরী’ ছবিটিতে পরীমনিকে দেখা যাবে শোভা চরিত্রে। এই ছবির মাধ্যমেই এই প্রথমবারের মতো পরীমনি জুটি বাঁধলেন বর্তমান সময়ে ঢাকাই সিনেমার অন্যতম প্রিয় মুখ সিয়ামের সঙ্গে।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ ছবিতে পরী-সিয়াম ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন ছবিটিতে আরো অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, আনন্দ খালেদ, প্রমুখ।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত