ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

‘একে অপরকে জড়িয়ে ধরে কেঁদে ছিলাম’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৫:০৫  
আপডেট :
 ২৭ জুন ২০১৯, ১৭:৩৩

‘একে অপরকে জড়িয়ে ধরে কেঁদে ছিলাম’

‘খুব অল্প সময়ে আমাদের মধ্যে প্রেম হয়ে যায়। কাজের ফাঁকে বেশ আনন্দ করেছি। আমাদের মাঝে এমনই একটি সম্পর্ক গড়ে উঠেছে যে কাজের শেষে আমরা দুইজন দুইজনকে ধরে কেঁদেছিলাম।’ নির্মাতা চয়নিকা চৌধুরীর সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে কথা গুলো বলছিলেন ঢাকাই সিনেমার দর্শকনন্দিত নায়িকা পরীমনি।

সম্প্রতি পরীমনি নির্মাতা নয়নিকা চৌধুরীর নির্দেশনায় নির্মিতব্য ‘বিশ্বসুন্দরী’ ছবির প্রথম লটের শুটিং শেষে ফরিদপুর থেকে ঢাকায় ফিরেছেন। ‘বিশ্বসুন্দরী’ মধ্যদিয়ে বেশ অনেক দিন পর বড় পর্দার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন পরী।

ঢাকায় আসার পর ‘বিশ্বসুন্দরী’ শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে পরীমনি বাংলাদেশ জার্নালকে বলেন, অনেক দিন পর শুটিং করে বেশ মজা লাগছে। আমরা যখন ফরিদপুরে শুটিং করি তখন সেখানে বেশ অনেক গরম। সবাই এই গরমের মাঝেই শুটিং করেছি। তবে বেশ মজা হয়েছে। ইউনিটের প্রতিটা মানুষ বেশ হেল্পফুল। বিশেষ করে বলতে হবে আমার নির্মাতা চয়নিকা দিদির কথা। যিনি আমাকে বেশ আল্প সময়ে বুঝে নিয়েছে আর আমিও তাকে। আমাদের দুজনের মধ্যকার বোঝাপড়াটা বেশ ভালো ছিলো।

শুটিংয়ের ফাঁকে বাংলাদেশের খেলা সবাই মিলে দেখেছি উল্লেখ করে পরী বলেন, আমারে একা একা খেলা দেখতে ভালো লাগে না। আমি যখন শুটিং এ ছিলাম তখন বাংলাদেশের খেলা ছিলো। শুটিংয়ের ফাঁকে সবাই এক সঙ্গে বাংলাদেশের খেলা দেখেছি। আমার কাছে মনে হচ্ছিলো যেম স্টেডিয়ামে বসে খেলা দেখছি।

‘বিশ্বসুন্দরী’ ছবিটিতে পরীমনিকে দেখা যাবে শোভা চরিত্রে। এই ছবির মাধ্যমেই এই প্রথমবারের মতো পরীমনি জুটি বাঁধলেন বর্তমান সময়ে ঢাকাই সিনেমার অন্যতম প্রিয় মুখ সিয়ামের সঙ্গে।

গত ১৮ জুন থেকে ফরিদপুরে শুরু হয়েছে ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিং হয়। প্রথম লটের শুটিং এ পরীমনি ছাড়াও আরো অংশ নিয়েছেন ফজলুর রহমান বাবু ও মনিরা মিঠু।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ ছবিতে পরী-সিয়াম ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন ছবিটিতে আরো অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, আনন্দ খালেদ, প্রমুখ।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত