ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

যে কারণে নতুন কাজে পূর্ণিমার ‘না’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৫:২৯

যে কারণে নতুন কাজে পূর্ণিমার ‘না’

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। বেশ অনেক দিন হলো বড় পর্দায় দেখা যায় না তাকে। তবে বিভিন্ন টিভি প্রোগ্রাম নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার। বড় পর্দায় অনেক দিন অনুপস্থিত থাকার পর গত বছর ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ শিরোনামের দুটি ছবির কাজ শুরু করেন তিনি।

বেশ অনেক দিন শুটিং করার পর ফের কিছু দিনের বিরতিতে যান পূর্ণিমা। তবে বিরতি কাটিয়ে আবারো মাঠে নেমেছেন তিনি। তবে আপাতত দুইটি চলচ্চিত্রের কাজ নিয়েই থাকতে চান এই নায়িকা।

পূর্ণিমা বলেন, আপাতত নতুন কোন কাজ হাতে নিতে চাই না। কয়েকটি কাজের প্রস্তাব এসেছিল কিন্তু আমি না করে দিয়েছি। কেননা কারণ আমার মেয়ে আরশিয়ার স্কুল শুরু হয়েছে। মেয়েকে আমি নিজেই দেখাশুনা করি। তাই এখন তাকে নিয়েই ব্যস্ততা আমার। কোরবানি ঈদের পর ভালো গল্প পেলে হয়তো নতুন কাজ হাতে নেবো।

প্রসঙ্গত, ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ দুটি ছবিই পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

জ্যাম’ ছবিটি প্রয়াত জনপ্রিয় নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্রের ব্যানারে নির্মাণ হচ্ছে। ছবিতে ফেরদৌস, আরিফিন শুভসহ অনেকেই কাজ করছেন।

অন্যদিকে ‘গাঙচিল’ ছবিতেও পূর্ণিমার নায়ক হিসেবে দেখা যাবে ফেরদৌস। ছবিটিতে এনজিওকর্মী হিসেবে অভিনয় করছেন পূর্ণিমা আর সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত