ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

শিশুদের জন্য স্কুল খুললেন সানি লিওন

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৬:১৬

শিশুদের জন্য স্কুল খুললেন সানি লিওন

পর্ন তারকা ও বলিউড অভিনেত্রী সানি লিওন। বিভিন্ন সময় এই মডেল ও অভিনেত্রী সংবাদের শিরোনাম হয়েছেন নানা কারণে। তবে এবার ভিন্ন এক কারণে আলোচনায় এসেছেন সানি লিওন। সম্প্রতি স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে মিলে বাচ্চাদের স্কুল ডিআর্ট ফিউশনের একটি নতুন ব্রাঞ্চ চালু করছেন তিনি। মিড ডে পত্রিকায় প্রকাশিত একটি প্রতিবেদন এ তথ্য জানানো হয়।

এ প্রসঙ্গে সানি লিওন বলেন, শারীরিক ও মানসিক বিকাশের পাশাপাশি সৃজনশীলতা ও অবসরকে মেলানোই আমাদের লক্ষ্য। আমরা বাচ্চাদের বইয়ের মধ্যে আবদ্ধ রাখতে চাই না বরং তারা তাদের পারিপাশ্বিক জগৎ পর্যবেক্ষণ করুক তা চাই। আমরা চাই বাচ্চারা আনন্দ করুক।

জানা গেছে, সানি শিশুদের খুব ভালোবাসেন এবং তিন সন্তানের মা। তিনি খুব ভালো করেই জানেন শিশুদের পরিপূর্ণ বিকাশ কতটা গুরুত্বপূর্ণ। তিনি এই স্কুলের পেছনে অনেক শ্রম দিচ্ছেন এবং এর ইন্টেরিয়র, ফিচারের বিষয়ে নিজে সিদ্ধান্ত নিচ্ছেন। এই স্কুলটি সানি ও ড্যানিয়েলের কাছে অনেকটা স্বপ্ন পূরণের মতো।

এদিকে সানি লিওন অভিনীত পরবর্তী সিনেমা কোলা কোলা। হরর-কমেডি ঘরানার সিনেমাটির জন্য বিহারি ভাষা শিখছেন এ অভিনেত্রী। এছাড়া কৃতি স্যানন, দিলজিৎ দুসাঞ্জ, বরুণ শর্মার অর্জুন পাতিয়ালা সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে সানিকে।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত