ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সাফার ব্রেকআপ ও প্রতিশোধের গল্প নিয়ে ‘গন কেইস’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৯ জুন ২০১৯, ১৬:২৩  
আপডেট :
 ২৯ জুন ২০১৯, ১৬:৩০

সাফার ব্রেকআপ ও প্রতিশোধের গল্প নিয়ে ‘গন কেইস’

ছোট পর্দার অভিনেত্রী ও মডেল সাফা কবির। নাটক, বিজ্ঞাপন ও ওয়েব সিরিজে। সেই ধারাবাহিকতায় শুক্রবার অনলাইনে মুক্তি পেয়েছে সাফা কবির অভিনীত ‘গন কেইস’ ওয়েব সিরিজটি। মুক্তির পর বেশ অল্প সময়ে সারা ফেলেছে ‘গন কেইস’।

ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন ‘দেবী’ খ্যাত নির্মাতা অনম বিশ্বাস। নির্মাতা হিসেবে এটি তার পরিচালিত প্রথম এই ওয়েব সিরিজটি দেখা যাবে।

নির্মাতা জানান,পুরোপুরি সিনেমার উত্তেজনা আর অ্যারেঞ্জমেন্টে এ সিরিজটি নির্মাণ করেছি। ‘গন কেইস’ ওয়েব সিরিজটিতে ক্লাইম্যাক্স আছে, কমেডি আছে, সাসপেন্স আছে। যা ইতোমধ্যমে দর্শকরা দেখতে পেয়েছে। এই কাজটি করতে গিয়ে সত্যি সত্যিই সিনেমার মতোই বেশ এক্সাইটিং পেয়েছি।

ওয়েব সিরিজটিতে সাফা কবিরের বিপরীতে গেছে ইয়াশ রোহানকে। ওয়েব সিরিজটি নিয়ে সাফা বলেন, সিরিজে ক্রাইম, ক্লাইমেক্স, কমেডি, সাসপেন্স ও রোমান্স সবই পাবেন দর্শক। এর গল্পে দেখা যাবে, একটি মেয়ে ও একটি ছেলের ব্রেকআপ, ব্ল্যাকমেইল ও প্রতিশোধ। এবারই প্রথম অনম বিশ্বাসের পরিচালনায় অভিনয় করলাম। বলা যেতে পারে পুরো সিনেমাটিক ভঙ্গিমায় আমরা এর কাজ করেছি। এই সিরিজের কিছু অংশের চিত্রায়ণ হয়েছে কক্সবাজার। যে সময় কক্সবাজারের তাপমাত্রা ছিল প্রায় ৩৯ ডিগ্রি সেলসিয়াস।

‘গন কেইস’ ওয়েব সিরিজটির গল্প লিখেছেন অনম বিশ্বাস, কায়েনাত আহমেদ, আদনান আদীব খান। চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস, মুহম্মদ আবু রাজীন, আদনান আদীব খান এবং এম আর মুকুট। ওয়েব সিরিজটিতে কয়েকটি গানও শুনতে পাবেন দর্শক। গানের কথা লিখেছেন অনম বিশ্বাস। কণ্ঠ দিয়েছেন সামি, নাজিম রাইহান ফিরোজ, আলিম।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত