ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

অন্ধ স্বামী-স্ত্রীর চরিত্রে অপূর্ব ও মেহজাবিন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০১ জুলাই ২০১৯, ১৮:৫০

অন্ধ স্বামী-স্ত্রীর চরিত্রে অপূর্ব ও মেহজাবিন

আসছে ঈদুল আযহারকে কেন্দ্র করে শুরু হয়ে গিয়েছে মিডিয়া পাড়ার ব্যস্ততা। বযস্ত সময় পার করছেন শিল্পীরা। সেই ধারাবাহিকতায় আগামী ঈদুল আযহার জন্য নতুন নাটক নিয়ে আসছেন জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। নাটকের নাম ‘মহামায়া’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সুমন আনোয়ার।

নাটকটি দুজন অন্ধ মানুষের জীবনযাপন কেমন হতে পারে, তেমন গল্প নিয়েই নির্মাণ করেছেন। নাটকটিতে অন্ধ স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী।

মেহজাবিন বলেন, সুমন আনোয়ার ভাইয়ের নির্দেশনায় এবারই প্রথম আমার কাজ করা। গল্পটা এক কথায় অসাধারণ। দুজন অন্ধ মানুষের জীবনযাপন কেমন হতে পারে, তাই নাটকটিতে তুলে ধরার চেষ্টা করেছেন সুমন ভাই। আমার কাছে কাজটি করে ভীষণ ভালো লেগেছে। অপূর্ব ভাই এবং আমি দুজনই কাজটি উপভোগ করেছি। আশা করছি দর্শকেরও ভালো লাগবে।

অপূর্ব বলেন, মহামায়া একেবারেই ভিন্ন ধরনের গল্পের একটি নাটক। এ ধরনের গল্পে এর আগে কখনোই আমার অভিনয় করা হয়ে ওঠেনি। পুরো নাটকে অন্ধ হিসেবে অভিনয় করে যাওয়া একজন অভিনেতার জন্য অনেক বড় চ্যালেঞ্জিং। সুমন ভাই খুব সহযোগিতা করেছেন। তিনি নিঃসন্দেহে একজন গুণী নাট্যনির্মাতা। যে কারণে তার নির্দেশনাও আমি ভীষণ উপভোগ করেছি। মেহজাবিনও অনেক ভালো করেছে তার চরিত্রে। আমি খুবই আশাবাদী কাজটি নিয়ে।

নির্মাতাসূত্রে জানা গেছে আগামী ঈদুল আযহায় নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত