ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বাবার জন্য গান গাইবেন আলিয়া

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৩ জুলাই ২০১৯, ১৬:৩১  
আপডেট :
 ১৪ জুলাই ২০১৯, ০০:৩৩

বাবার জন্য গান গাইবেন আলিয়া

বলিউডের বর্তমান সময়ের সেরা অভিনেত্রীদের একজন আলিয়া ভাট। অভিনয়ের পাশাপাশি ছবিতে মাঝেমধ্যে গানও গেয়ে থাকেন পরিচালক ও প্রযোজক মহেশ ভাটের ছোট মেয়ে আলিয়া। নিজের অভিনীত ‘হাইওয়ে’,‘বদ্রীনাথ কি দুলহানিয়া’‘উড়তা পাঞ্জাব’ ও ‘রাজি’ ছবিগুলোতে রয়েছে তার গান। তবে এই প্রথমবার বাবার পরিচালিত ছবির একটি গানে কণ্ঠ দেবেন তিনি।

ছবির নাম ‘সড়ক ২’। সে ছবির জন্যই এ বার গান গাইবেন আলিয়া।

সংবাদমাধ্যমকে আলিয়া বলেন, ‘‘একটা রোম্যান্টিক গান গাইছি। ছবির খুব গুরুত্বপূর্ণ জায়গায় গানটা এসেছে। সেটির আউটডোর শুটিং সেরে ইউনিটের সদস্যরা ফেরার পর ফাইনাল ট্র্যাকটা রেকর্ড হবে।’’

বলিউড সূত্রে খবর, বাঙালি সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে ইতোমধ্যেই গানটি প্রাথমিকভাবে রেকর্ড করে ফেলেছেন নায়িকা। রোমান্টিক ঘরানার এ গানটি জিৎ গঙ্গোপাধ্যায়ই বুঝিয়ে দিয়েছেন আলিয়াকে।

সূত্রের খবর, গানের কথার কিছু পরিবর্তন হচ্ছে। আর সে দিকে নজর দিচ্ছেন মহেশ স্বয়ং। ফাইনাল ট্র্যাকটি রেকর্ড করা হবে আগস্টে।

এ ছবি শুরুর সময় সোশ্যাল ওয়ালে আলিয়া লিখেছিলেন, ‘‘বাবাই আমার পরিচালক। প্রথম দিন আমার শুটিং ছিল না।...এ যেন স্মৃতির পাহাড়ে ওঠার চেষ্টা। আমি নিশ্চিত চূড়ায় উঠব। যদি পড়েও যাই, আবার উঠে দাঁড়াব। একদম নতুন একটা জার্নি...।’’

১৯৯১ সালে মহেশ ভাট নির্মাণ করেছিলেন ব্লকবাস্টার ছবি ‘সড়ক’। সেই ‘সড়ক’ আবারও ফিরছে ‘সড়ক ২’ নামে। আর ‘সড়ক ২’ দিয়ে দীর্ঘদিন পর আবারও পরিচালনায় ফিরছেন পরিচালক মহেশ ভাট। আর এই ছবি দিয়েই অনেক দিন পর আরও ফিরছেন মহেশ ভাটের মেয়ে, আলিয়া ভাটের সৎবোন, অভিনেত্রী পূজা ভাট। ‘সড়ক’-এ অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত, পূজা ভাট। নতুন ‘সড়ক’-এও দেখা যাবে তাদের। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের ২৫মার্চ মুক্তি পাবে এই ছবি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত