ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

স্বরাষ্ট্রমন্ত্রীর অনুষ্ঠানে নায়িকার ব্যাগ চুরি, সাংবাদিকদের তল্লাশি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১৫:৫৯  
আপডেট :
 ১৭ জুলাই ২০১৯, ১৬:০২

স্বরাষ্ট্রমন্ত্রীর অনুষ্ঠানে নায়িকার ব্যাগ ও ফোন চুরি

বেশ কিছুদিন আগে এক সংবাদ সম্মেলনে অভিনেত্রী শমি কায়সারের ২টি মোবাইল চুরি হলে, সাংবাদিকদের সন্দেহ করে তল্লাশি করা হয়। এই ঘটনার পর সঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রীর অনুষ্ঠানে চিত্রনায়িকা শাহনূরের ব্যাগ চুরি হওয়ার ঘটনায় ফের সাংবাদিকদের তল্লাশি করা হয়েছে।

মঙ্গলবার মুক্তিযুদ্ধে পুলিশের অবদানের গল্প নিয়ে নির্মিত হতে যাওয়া সিনেমা ‘অর্জন ৭১’এর মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি ছিলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। আরও উপস্থিত ছিলেন পুলিশের ঊর্ধ্বতন বিভিন্ন কর্মকর্তা, চলচ্চিত্রের মানুষেরা।

এ কারণে এফডিসিজুড়ে ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থা। আর এই কড়া নিরাপত্তার মধ্যেই চুরি হয় নায়িকা শাহনূরের ভ্যানিটি ব্যাগ।

অনুষ্ঠান শুরুর পর চিত্রনায়িকা শাহনূর দর্শক সারি থেকে মঞ্চে ওঠেন আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করার জন্য। ফুল দিয়ে মঞ্চ থেকে নেমে নিজের আসনে ফিরে দেখেন তার ব্যাগটি নেই। বিচলিত শাহনূর বিষয়টি সংশ্লিষ্ট সবাইকে জানালে চারদিকে হৈচৈ শুরু হয়।

শাহনূর বলেন, আসনে ব্যাগ রেখে মঞ্চে উঠেছিলাম আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করার জন্য। মঞ্চ থেকে নেমে দেখি ব্যাগ নেই। আশপাশে কোথাও দেখতে পাইনি। ব্যাগে আমার টাকা, আইফোন ছিল। সবচেয়ে বড় বিষয় আমার প্রয়োজনীয় বেশ কিছু কাগজপত্র ছিল এই ব্যাগে। আমি কী করব, বুঝতে পারছি না।

বিষয়টি তখনই উপস্থিত পুলিশ সদস্যদের জানানো হয়। শুরু হয় ব্যাগ খুঁজে বের করার তোড়জোড়। এফডিসির গেটে বসানো হয় চেকপোস্ট। এরপর উপস্থিত অতিথি ও সাংবাদিকদের পকেট ও ব্যাগ চেক করা হয়। এতে করে বিরক্তিকর এক অভিজ্ঞতা নিয়ে অনুষ্ঠান ত্যাগ করেন অতিথিরা।

‘অর্জন ৭১’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন মৌসুমি, শতাব্দী ওয়াদুদ, আফফান মিতুলসহ অনেকে। একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন নায়িকা শাহনূরও।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত