ঢাকা, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ১৫:৪৮

প্রিন্ট

‘কুড়ির’ শ্রাবন্তী এখন বুড়ি!

‘কুড়ির’ শ্রাবন্তী এখন বুড়ি!

বিনোদন ডেস্ক

কয়েকমাস আগে অমৃতসরে এক্কেবারে চুপিসারে বিয়ে সেরেছেন টলিউড নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেশ কয়েকবছর আগে জামাইবাবুর মাধ্যমেই যোগাযোগ হয়েছিলো। সেখানে থেকেই বন্ধুত্ব শুরু।

তবে প্রথমে বন্ধুত্বই ছিল। তবে ধীরে ধীরে ভাল লাগা তৈরি হয়। তখন সবে শ্রাবন্তীর তার দ্বিতীয় স্বামী কৃষাণ ভ্রজের সঙ্গে বিচ্ছেদ হয়েছিলো। মনটা খুব একটা ভাল ছিল না।

তবে ধীরে ধীরে নিজেকে সামলে নিয়েছিলেন নায়িকা। নতুন সম্পর্কে যাওয়া এবং সেই সম্পর্কটাকে একটা স্বীকৃতির বাঁধনে বেঁধে ফেলা, গোটাটাই হয়েছিল দুই পরিবারের সঙ্গে আলোচনার পর।

একপ্রস্থ আলোচনা চলেছে ছেলে ঝিনুকের সঙ্গে। এরপরই রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বার বিয়ের পিড়িতে বসেন শ্রাবন্তী।

তার ব্যক্তিগত জীবন নিয়েও কাঁটাছেঁড়া করতে ভোলেননি নেটিজেনরা। কুরুচিকর মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে। তবে হ্যাঁ, তার এই সিদ্ধান্তে গোটা ইন্ডাস্ট্রিকেই পাশে পেয়েছিলেন তিনি। সকলেই জানিয়েছিলেন সমর্থনও।

কাজ এবং চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় ছবি দেন ঠিকই। তবে অন্যান্য নায়িকাদের তুলনায় খানিক কম।

তবে এবার স্বামীর সঙ্গে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন তিনি। তবে একটা অন্যরকম ট্যুইস্টের সঙ্গে। আসলে ফেসবুকে একটি নতুন অ্যাপ এসেছে।

যার নাম ফেসঅ্যাপ। নিজের বয়সের থেকে বেশ কয়েকবছর এগিয়ে গেলে কেমন দেখতে লাগবে, তা যাচাই করে নেওয়ার একটি অ্যাপ।

আর সেখানেই শ্রাবন্তী নিজে ও তার স্বামী রোশনের একটি ছবি ফেসঅ্যাপের মাধ্যমে তৈরি করেছিলেন। সেই ছবিটিই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন শ্রাবন্তী।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত