ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

নোবেলকে উদ্দেশ্য প্রনোদিতভাবে হারানো হয়েছে?

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ জুলাই ২০১৯, ১৫:১৬

নোবেলকে উদ্দেশ্য প্রনোদিতভাবে হারানো হয়েছে?

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা ২০১৯’ চূড়ান্ত পর্ব প্রচারিত হয়েছে। গতকাল রোববার রাতে প্রচারিত হয়েছে এই পর্বটি। তবে মাসখানেক আগেই সামাজিক মাধ্যমে ফাঁস হয়ে গিয়েছিল এই আয়োজনের চূড়ান্ত পর্বের ফলাফল। সা রে গা মা পা ২০১৯’ র সেরার মুকুট উঠেছে উত্তর চব্বিশ পরগনার অঙ্কিতার মাথায়।

যৌথভাবে প্রথম রানার আপ নির্বাচিত হয়েছেন কলকাতার গৌরব এবং উত্তর দিনাজপুরের স্নিগ্ধজিৎ। দ্বিতীয় রানার আপ হয়েছেন নৈহাটির প্রীতম ও বাংলাদেশের মাঈনুল আহাসন নোবেল।

আর কালিকা প্রসাদ ভট্টাচার্য স্মৃতি সম্মান দেওয়া হয়েছে সুমনকে। টিভি চ্যানেলে এই পর্বটি প্রচারের পর থেকে আলোচনা তুঙ্গে উঠেছে যে, নোবেলকে কি বিচারক এবং আয়োজকরা উদ্দেশ্যপ্রনোদিতভাবেই হারিয়ে দিয়েছেন?

অনেকেই বলছেন পুরো শোতে বিচারকরা যেখানে নোবেলের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন চূড়ান্ত পর্বে এসে নোবেলের সঙ্গে অবিচার করেছেন তারা। এমনটাও বলা হচ্ছে যে, যাকে সেরা সেরা শিল্পী হিসেবে পুরস্কৃত করা হয়েছে তার থেকে অনেক ভালো পারফরম্যান্স ছিল নোবেলের। কিন্তু বাংলাদেশের প্রতিযোগী বলেই ইচ্ছাকৃতভাবে তাকে তৃতীয় করা হয়েছে। নোবেলের ভক্ত সমর্থকরা এমনটা দাবি করলেও সা রে গা মা পা এর আয়োজকরা বলছেন, ফলাফলে কোনো অবিচার করা হয়নি। বিচারকরা খুব সুক্ষভাবে বিচার-বিশ্লেষণ করেই তাদের রায় দিয়েছেন।

উল্লেখ্য, সা রে গা মা পা এর চূড়ান্তি পর্বটি রোববার সম্প্রচার করা হলেও এর শুটিং হয় ২৯ জুন। সামাজিক মাধ্যম ও নিউজ পোর্টালে আগে থেকেই এর ফলাফল প্রকাশ হয়ে যায়।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত