ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬ আপডেট : ২৫ মিনিট আগে English

প্রকাশ : ১১ আগস্ট ২০১৯, ১৯:০৭

প্রিন্ট

মেয়েকে খুন করে অভিনেত্রীর আত্মহত্যা

মেয়েকে খুন করে অভিনেত্রীর আত্মহত্যা
অনলাইন ডেস্ক

মেয়েকে খুন করে আত্মঘাতী হলেন টেলিভিশন অভিনেত্রী। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে মুম্বাইয়ে থানের কালওয়াতে। মানসিক অবসাদে ভোগার কারণেই অভিনেত্রী এই ঘটনা ঘটিয়েছেন বলা দাবি পুলিসের।

জানা যাচ্ছে, বছর চল্লিশের প্রজ্ঞা প্রশান্ত পারকার ও তার মেয়ে শ্রুতি থানের কালওয়া এলাকার গৌরী-সুমন সোসাইটির বাসিন্দা। প্রজ্ঞা একজন মারাঠি টেলি অভিনেত্রী। দীর্ঘদিন ধরেই তিনি কাজ পাচ্ছিলেন না। আর্থিক সংকটের মধ্যে দিন কাটছিল প্রজ্ঞার। পুলিশের অনুমান কাজ না পাওয়ার কারণে মানসির অবসাদের ভুগছিলেন অভিনেত্রী, আর সেকারণেই তিনি এই পথ বেছে নেন। প্রজ্ঞার মৃতদের পাশ থেকে তার লেখা একটি সুইসাইড নোটও উদ্ধার করে পুলিস। যেখেনে তিনিই তার মেয়ে শ্রুতিকে গলা টিপে খুনের কথা স্বীকার করে নিয়েছেন।

জানা যায়, প্রজ্ঞার স্বামী সকাল ৯:৩০টায় জিম থেকে ফিরে স্ত্রী ও মেয়ের দেহ উদ্ধার করেন। তিনিই পুলিশকে ফোন করে জানান, তার স্ত্রী প্রজ্ঞা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার মেয়ে শ্রুতির দেহ পড়েছিল খাটের উপর। অভিনেত্রীর স্বামী তৎক্ষণাৎ তাদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। প্রজ্ঞা ও শ্রুতিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

ইতিমধ্যেই অভিনেত্রী প্রজ্ঞা প্রশান্ত পারকার ও তার মেয়ে শ্রুতি পারকারের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিস। অভিনেত্রীর স্বামী প্রশান্তকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close