ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

নোবেলের ‘যৌন কেলেঙ্কারি’

নোবেলের ‘যৌন কেলেঙ্কারি’

ভারতের জি বাংলার সঙ্গীতবিষয়ক রিয়েলিটি শো 'সা রে গা মা পা'তে অংশগ্রহণ করে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন বাংলাদেশের তরুণ সঙ্গীতশিল্পী মাঈনুল আহসান নোবেল। জাতীয় সঙ্গীত নিয়ে বিতর্কিত মন্তব্য করে সম্প্রতি বেশ সমালোচনার মুখেও পড়েন তিনি। এবার অবশ্য অন্য কারণে ফের আলোচনায় এই উঠতি তারকা।

নোবেলের বেশকিছু নগ্ন ও আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভেসে ভেড়াচ্ছে। এক কিশোরীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছড়ানো হয় ছবিগুলো। এই নিয়ে ভারতের কয়েকটি অনলাইনও নিউজ করেছে।

নোবেলের বিরুদ্ধে প্রেম ও সর্বস্ব লুটের অভিযোগ এনেছে ১৬ বছর বয়সী এক ছাত্রী। সেই ছাত্রী জানিয়েছে, গোপালগঞ্জে থাকার সময় থেকে নোবেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনকি বিয়ের প্রলোভন দেখিয়ে নোবেল তার শারীরিক সম্পর্কেও মিলিত হয় বলে অভিযোগ কিশোরীর।

সম্প্রতি নোবেলের একটি আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এরপরই বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে। ওই ছাত্রীর সঙ্গে সংবাদমাধ্যমটি যোগাযোগও করেছিল। সে, নোবেলের বিরুদ্ধে অভিযোগ করে বলে, গত পাঁচ বছর বাবার চাকরি সূত্রে আমি গোপালগঞ্জে ছিলাম। সারেগামাতে যাওয়ার ছয় মাস আগে নোবেলের সঙ্গে তার পরিচয়। মিথ্যা প্রেমের জালে তাকে ফাঁসানো হয়েছিল বলে জানিয়েছে সে।

সেই ছাত্রী এরকমও জানিয়েছে যে, এই ছেলে অনেকবার মাদক নিয়েছে, মাতাল অবস্থায় গোপালগঞ্জের যেখানে সেখানে পড়ে থাকতো। এভাবে অনেক মেয়ের জীবন নষ্ট করেছে নোবেল।

  • সর্বশেষ
  • পঠিত