ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

অন্তঃসত্ত্বা ভক্তের বাসায় গিয়ে রণবীরের চমক

অন্তঃসত্ত্বা ভক্তের বাসায় গিয়ে রণবীরের চমক

বলিউড তারকাদের কারও সাথে তুলনা চলে না রণবীর সিংয়ের। রণবীর সিং তো রণবীর সিংই। ভক্তদের জন্য শুরু থেকেই নিবেদিতপ্রাণ রণবীর সিং এর। তিনি সব সময়ই ভক্তদের উপহার দেন। কিন্তু এবার যা করলেন তা একেবারে অনন্য রকম। এক ভক্তের বাড়িতে গিয়ে তাকে চমকে দিলেন রণবীর সিং।

কিরণ নামে লন্ডন প্রবাসী ওই মহিলা রণবীরের ‘ডাই হার্ড’ ফ্যান। এই মুহূর্তে কপিল দেবের বায়োপিকের শুটিংয়ে লন্ডনে রয়েছেন রণবীর সিং। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানতে পারেন কিছুদিন পরেই মা হতে চলেছেন কিরণ। আর একথা জানা মাত্রই অভিনেতা তার টিমকে জানান, কিরণকে দেখতে তার বাড়ি যাবেন তিনি। ঠিকই কথা মতো কাজ।

কিরণ জানিয়েছেন, রণবীর যখন তাঁর বাড়িতে এসে কলিং বেল বাজান তখন তিনি রান্নাঘরে লুকিয়ে পড়েছিলেন। তার স্বামী গিয়ে দরজা খোলেন। প্রায় দেড় ঘণ্টা কিরণের বাড়িতে ছিলেন রণবীর।

কেমন লেগেছে রণবীরের এই চমক? কিরণ বলেছেন, মনে হলো, অনেক দিনের পুরোনো বন্ধু এসেছে আমার খোঁজে। রণবীর সবাইকে খুব সহজে আপন করে নিয়েছে। বুঝতেই দেয়নি সে এত বড় তারকা! সে আমার স্বামীকে বলেছে, আমার স্বামী নাকি খুবই ভাগ্যবান। কারণ, সে আমাকে বিয়ে করেছে। তার সিনেমার শুটিংয়ের কিছু অংশ আমাদের দেখিয়েছে। কী বলব, মনে হচ্ছিল পুরাটাই স্বপ্ন। এটা আমার জীবনের সেরা ঘটনা। আমি এখনো বিশ্বাস করতে পারছি না যে এটা সত্যিই ঘটেছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত