ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

প্রথমবারের মত চলচ্চিত্রে তানভীর, অভিনয় করবেন ‘স্বপ্নবাজিতে’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ১৮:১৩

‘স্বপ্নবাজিতে’ তানভীর

বাংলাদেশে ফ্যাশন ও মডেলিং জগত নিয়ে প্রথমবারের মত সিনেমা নির্মিত হতে যাচ্ছে। এই ছবির মূল উপজীব্য বিষয় হবে ফ্যাশন ইন্ডাস্ট্রি। নাম ঘোষণার পর থেকেই আলোচনায় রয়েছে ছবিটি। গল্প নির্ভর এই ছবিতে একসঙ্গে অনেক তারকাকে দেখা যাবে। এরই মধ্যে ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পিয়া জান্নাতুল, মাহিয়া মাহি, জান্নাতুল ফেরদৌস ঐশী এবং সিয়াম আহমেদ।

এবার এই ছবিতে যুক্ত হয়েছেন মডেল ও অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা ও প্রযোজক দুজনেই।

এই ছবির মাধ্যমে প্রথমবারের মত বড় পর্দায় নাম লিখাতে চলেছেন তানভীর। প্রথম ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত তানভীর বাংলাদেশ জার্নালকে বলেন, ‘অনেকদিন ধরেই চলচ্চিত্রে কাজ করার জন্য অপেক্ষা করছিলাম। এবার মনের মত গল্প ও টিম পেয়েছি যার কারণে কাজ শুরু করতে যাচ্ছি। ছবির গল্পটা ফ্যাশন ইন্ডাস্ট্রি নিয়ে, মডেলিং নিয়ে। যেহেতু আমি মডেলিং দিয়েই এসেছি তাই অন্যরকম একটা ভালো লাগা তো কাজ করছেই। এখানে আরো যারা কাজ করবে তারা সবাই আমার পরিচিত। সবকিছু মিলিয়ে আশা করছি ভালো কিছু একটা হবে।’

আগামী নভেম্বর মাস থেকে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে। এর আগে পিয়া জান্নাতুল, ঐশী ও মাহিয়া মাহি ছবিটির ফটোশুটে অংশ নেন। এই ফটোশুট ছবিটিরই অংশ বলে জানান ছবির প্রযোজক। আর সিয়াম এখন ‘পাপ পূণ্য’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকায় ছবির শুটিং নভেম্বরে শুরু হবে বলে জানা যায়।

পি এইচ এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘স্বপ্নবাজি’ সিনেমাটি পরিচালনা করবেন ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমা দিয়ে আলোচনায় আসা নির্মাতা রায়হান রাফি। ছবিটিতে আরও অনেকেই যুক্ত হবেন বলে জানা যায়।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত