ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ইমন-তিথি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৫

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ইমন-তিথি

ঢাকাই ছবির চিত্রনায়ক ইমন এখন বেশ ব্যস্ত সময় পার করছেন। গেল রোজার ঈদে মুক্তি পাওয়া 'পাসওয়ার্ড' ছবিতে তার অভিনয় দর্শক প্রশংসিত হয়েছে। কিছুদিন আগেই তিনি আমেরিকা থেকে দেশে ফিরেছেন। দেশে ফিরেই ব্যস্ত রয়েছেন নতুন কাজ নিয়ে।

প্রথমবারের মত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন ঢাকাই ছবির এই চিত্রনায়ক। চলচ্চিত্রটির নাম 'প্রেম কি ছোঁয়া যায়?'। এটি নির্মাণ করছেন 'পোড়ামন ২' ও 'দহন' খ্যাত নির্মাতা রায়হান রাফি। গতকাল রাজধানী ঢাকার বিভিন্ন লোকেশনে এর শুটিং শুরু হয়েছে।

এতে ইমনের বিপরীতে অভিনয় করছেন কবির তিথি। এই চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মত জুটি বেধেছেন ইমন ও তিথি। শুধু তাই নয়, এখানে চমক হিসেবে দেখা যাবে সঙ্গীতশিল্পী আরেফিন রুমিকেও। অনেকদিন পর তিনি অভিনয়ে ফিরেছেন।

সাত মিনিট ব্যাপ্তি এই চলচ্চিত্রে থাকছে একটি গানও। ‘প্রেমহীন কারো কাছে কি প্রেম চাওয়া যায়’- এমন চমৎকার কথা সমৃদ্ধ গানটির কথা ও সুর করেছেন আরফিন রুমির। চলচ্চিত্রের ব্যাকগ্রাউন্ড সংগীত হিসেবে তৈরি করা এই গানে আরেফিন রুমির সঙ্গে কন্ঠ দিয়েছেন কোনাল।

প্রেম-ভালবাসা নিয়ে আবেগপ্রবণ গল্পে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন পিএইচ ইন্টারটেইনমেন্ট। পিএইচ এন্টারটেইনমেন্টের প্রযোজক পিয়াল হোসেন বলেন, আবেগপ্রবণ একটি ভালোবাসার গল্পে এটি নির্মিত হচ্ছে। যেটা দেখার পর সবাই খুব আবেগপ্রবণ হয়ে পড়বে। অনেকটা ফিল্মি স্টাইলে এবং বিগ বাজেটে এটা নির্মিত হচ্ছে। গতকাল একদিনের শুটিং হয়েছে আর বাকি অংশের শুটিং হবে আগামী ১২ সেপ্টেম্বর।

চিত্রনায়ক ইমন বলেন, খুব সুন্দর একটি গল্পে এটি নির্মিত হচ্ছে। আমি প্রথমবারের মত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করছি। এছাড়া তিথি এবং নির্মাতা রাফির সঙ্গেও এটা আমার প্রথম কাজ। কাজটি নিয়ে আমি খুব আশাবাদী।

খুব শিগগিরই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ইউটিউবে প্রকাশ করা হবে বলে জানা যায়।

বাংলাদেশ জার্নাল/আইএন/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত