ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

আমার নায়ক চমক হিসেবেই থাক: শ্রাবন্তী

  ইমরুল নূর

প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৩  
আপডেট :
 ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৯

আমার নায়ক চমক হিসেবেই থাক: শ্রাবন্তী

শাপলা মিডিয়া প্রযোজিত 'বিক্ষোভ' সিনেমায় ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি অভিনয় করতে যাচ্ছেন এটা পুরনো খবর। কিন্তু এ ছবিতে শ্রাবন্তীর নায়ক কে হচ্ছেন তা নিয়ে শোবিজে চলছে কানাঘুষা।

প্রথমদিকে শাকিব খান অভিনয় করবেন করবেন বলে শোনা গেলেও পরে জানা যায় তিনি থাকছেন না ছবিতে। এদিকে প্রযোজনা প্রতিষ্ঠানের ঘনিষ্ঠ সূত্রে জানা যায় প্রযোজক সেলিম খানের ছেলে শান্ত খানই হচ্ছেন শ্রাবন্তীর নায়ক। কিন্তু এ বিষয়ে স্পষ্টভাবে কেউই মুখ খুলছেন না।

গত ১ সেপ্টেম্বর থেকে কলকাতায় শুরু হয়েছে ছবিটির শুটিং। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। প্রথম তিনদিনের শুটিংয়ে অংশ নিয়েছেন ছবিটির নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই।

কলকাতা থেকে মুঠোফোনে বাংলাদেশ জার্নালকে শ্রাবন্তী বলেন, গত তিন দিন ছবির শুটিংয়ে অংশ নিয়েছি। এখন কলকাতাতেই শুট হচ্ছে। এখানে শেষ করে কিছুদিন পর বাংলাদেশে শুট করা হবে। তখন আবার বাংলাদেশে যেতে পারি।

তিনি আর বলেন, আমার কাছে ছবিটিতে কাজ করতে পেরে ভীষণ ভালো লাগছে। খুব সুন্দর একটা গল্প যেটা নির্মিত হচ্ছে সড়ক দূর্ঘটনাকে কেন্দ্র করে। এখানে আমি খুব স্পেশাল একটা চরিত্রে অভিনয় করছি যার নাম আফ্রি। এর বেশি কিছু বললে মজাটাই থাকবে না।

ছবিতে শ্রাবন্তীর নায়ক কে থাকছেন জানতে চাইলে এক গাল হেসে তিনি বলেন, আমাকে প্রযোজনা প্রতিষ্ঠান এ বিষয়ে কিছু বলতে নিষেধ করেছে। তাই এটা নিয়ে কিছু বলতে পারছি না। আমার নায়ক চমক হিসেবেই থাক। কিছুদিনের মধ্যেই সবাই সেটা জানতে পারবে।

কলকাতা ছাড়িয়ে বাংলাদেশেও বেশ জনপ্রিয়তা রয়েছে শ্রাবন্তীর। যৌথ প্রযোজনা ছাড়াও কাজ করেছেন ঢাকাই ছবিতে। এছাড়া বাংলাদেশের প্রতি একটা দুর্বলতাও রয়েছে তার। শ্রাবন্তীর দাদুর বাড়ি বাংলাদেশের বরিশালে।

শ্রাবন্তীর কথায়, বাংলাদেশের মানুষ ভীষণ আন্তরিক। আমি যে ক'বারই বাংলাদেশে গিয়েছি ততবারই মুগ্মুগ্ধ হয়েছি সবার আন্তরিকতায়। এয়ারপোর্ট থেকে শুরু করে সবখানেই ভালোবাসাটা পেয়েছি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত