ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩১

প্রিন্ট

ইংরেজি গান নিয়ে আসছেন টেলি সামাদের ছেলে

ইংরেজি গান নিয়ে আসছেন টেলি সামাদের ছেলে
বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ যিনি হাস্যরসাত্নক অভিনয়ের মাধ্যমে মাতিয়ে রাখতেন দর্শকদের। অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। গত এপ্রিল মাসে সবাইকে কাঁদিয়ে চলে যান না ফেরার দেশে। তার মৃত্যতে শোবিজ অঙ্গনে নেমেছিল শোকের ছায়া।

টেলি সামাদের ছেলে দিগন্ত টেলি সামাদ একজন সঙ্গীতশিল্পী। সেই ছোটবেলা থেকেই নিজেকে জড়িয়েছেন গানের সঙ্গে। এবার প্রথমবারের মত ইংরেজি গান নিয়ে আসছেন দিগন্ত। ‘গ্রো’ শিরোনামে গানটির কথা ও সুর করেছেন দিগন্ত নিজেই এবং সংগীতায়োজন করেছেন এ এস ইমন। সম্প্রতি গানটির ভিডিও নির্মাণ করেছেন সাইফুল হাফিজ খান। কিছুদিনের মধ্যেই ভিডিওটি ইউটিউবে প্রকাশ করা হবে।

দিগন্ত বলেন, ‘অনেকদিন ধরেই গানটি নিয়ে ভাবছিলাম। অবশেষে কাজটি শেষ করতে পেরেছি। চেষ্টা করেছি নিজের সবটা দিয়ে। আমাদের জীবনে নানা সময় নানা বিষণ্ণতা আসে। তখন আমরা বুঝে না বুঝে অনেক কিছু করে ফেলি। কিন্তু আমাদের উচিত আগে জীবন নিয়ে সুন্দর করে ভাবা, তারপর সামনে আগানো। এমন বিষয় নিয়েই গানটি। আশাকরি সবার কাছ থেকে ইতিবাচক সাড়া পাব।’

‘গানের ক্ষেত্রে আমার সবচেয়ে বড় উৎসাহ ছিলেন বাবা। গান নিয়ে আমাকে নানান সময় বিভিন্নভাবে উৎসাহিত করতেন। কিন্তু আজ বাবা নেই। এই সময়টাতে তাঁকে খুব মিস করছি।’ যোগ করেন টেলি সামাদ।

উল্লেখ্য, মাত্র ছয় বছর বয়সে গানে হাতেখড়ি হয় দিগন্ত টেলি সামাদের। স্কুলজীবন থেকেই বিভিন্ন অনুষ্ঠানে গান করে আসছেন। ২০০৫ সালে থেকে যুক্ত ছিলেন ‘জার্গ’ ব্যান্ডের সাথে। ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত ব্যান্ড ‘জার্গ’ এর ভোকাল হিসেবে কণ্ঠ দেন চারটি গানে। এরপর নিজেই গড়েছেন ‘রন্ড’ নামের একটি ব্যান্ড। এ মুহূর্তে নিজের ক্যারিয়ারের দিকেই বেশি মনোযোগ দিচ্ছেন।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত