ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

শাকিব খানের বিরুদ্ধে শাপলা মিডিয়ার অভিযোগ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১২

শাকিব খানের বিরুদ্ধে শাপলা মিডিয়ার অভিযোগ

ঢাকাই ছবির শীর্ষনায়ক শাকিব খানের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। প্রতিষ্ঠানটির প্রযোজনায় নির্মিত 'একটু প্রেম দরকার' ছবির জন্য ষাট লাখ টাকা নিয়েছেন শাকিব খান। গেল বছরের ডিসেম্বরে মুক্তির লক্ষ্যে নির্মিত করা হয় ছবিটি কিন্তু শাকিব খানের কারণে ছবিটি সেসময়ে মুক্তি দিতে পারেন নি ছবিটির প্রযোজক। যার কারণে তিনি অনেক আর্থিক, ব্যবসায়িক ক্ষতির মুখে পড়েছেন বলে জানান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

এ বিষয়ে শাকিব খানকে একটি নোটিশ প্রেরণ করেন সেলিম খান। এর পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ও চলচ্চিত্র পরিচালক সমিতির কাছেও এই নোটিশের কপি পাঠানো হয়েছে। সে নোটিশে তিনি উল্লেখ করেন, শাকিব খান সিনেমাটিতে অভিনয় করার জন্য ৬০ লক্ষ টাকা পারিশ্রমিক নেন। তার পারিশ্রমিক পরিশোধ করা হলে ২০১৮ সালের ২৬ জুন রাজধানীর হোটেল ওয়েস্টিনে ছবির মহরতে অংশ নেন তিনি। ২৫ সেপ্টেম্বর থেকে ছবিটির শুটিং শুরু করেন শাকিব খান।

তবে সময় মতো শুটিংয়ে উপস্থিত থাকতেন না বলে শাকিবের বিরুদ্ধে অভিনয় যোগ করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। শাকিবের অনিয়মের জন্য ছবিটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ হয়েছে বলেও নোটিশে উল্লেখ করা হয়।

গেলো বছরের ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তির ঘোষণা দেওয়া হয়েছিলো। ছবির কাজ অসম্পূর্ণ থাকায় সেই সময় ছবিটি মুক্তি পায়নি। আবারও সামনে ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে শাপলা মিডিয়া। আগামী সাত দিনের মধ্যে শাকিব খান ছবিটি শেষ করার ব্যপারে সিদ্ধান্ত না নিলে শাপলা মিডিয়া আইনের আশ্রয় নিবে বলেও জানিয়েছেন।

উল্লেখ্য, বর্তমানে শাকিব খান ব্যস্ত রয়েছেন তার 'আগুন' সিনেমা নিয়ে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘শাহেন শাহ’ সিনেমাটি। এটিও প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এদিকে গেল কুরবানি ঈদে শাকিবের সর্বশেষ ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’ মুক্তি পায়।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত