ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬ আপডেট : ১৮ মিনিট আগে English

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:০৫

প্রিন্ট

অভিনেত্রী অরুণিমাকে হত্যার হুমকি!

অভিনেত্রী অরুণিমাকে হত্যার হুমকি!
বিনোদন প্রতিবেদক

ওপার বাংলার অভিনেত্রী অভিনেত্রী অরুণিমা ঘোষ। সিরিয়ালের মাধ্যমে পরিচিত পেলেও এখন ব্যস্ত রয়েছেন চলচ্চিত্র নিয়ে। আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে তার '১৭ সেপ্টেম্বর' ছবিটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সোহম চক্রবর্তী।

তবে এই অভিনেত্রী এখন রয়েছেন হুমকির মুখে। ইনস্টাগ্রামে ফলো করা এক ব্যক্তি তার পেছনে পড়েছে। নানারকমভাবে বিরক্ত করছে। শুধু তাই নয়, ফোন নাম্বার জোগাড় করে অনবরত বিরক্ত করেই যাচ্ছেন এই অভিনেত্রীকে।

অরুণিমা জানান, আমাকে এক অচেনা ব্যক্তি ইনস্টাগ্রামে ফলো করতো। প্রথম দিকে সব ঠিকই ছিল, কিন্তু ক্রমশ তা মাত্রা ছাড়িয়ে যেতে থাকে। নম্বর জোগাড় করে ফোন করতে থাকে ওই ব্যক্তি। এমনকি, রাস্তাঘাট থেকে শুরু করে বাড়িতে পর্যন্ত চলে আসে সে। এরপর ফোন করে থ্রেড দেওয়া হয় আমাকে।

অরুণিমা অভিযোগ করে বলেন, তার একটি অ্যাকাউন্ট ব্লক করলে ওই ব্যক্তি আর একটি অ্যাকাউন্ট খুলে সেখান থেকে বিরক্ত করতে থাকে। সাইবার ক্রাইমে গিয়ে অভিযোগ করেও এসেছিলাম। এরপর সে গ্রেফতারও হয়। জেল থেকে ছাড়া পাওয়ার পরে সে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। এমনকি, খুনের হুমকিও দিতে থাকে।

নেট দুনিয়ার সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে অন্ধকারে ঘেরা এক জগৎ। একবার তার মধ্যে ঢুকে গেলে তা থেকে বের হওয়া কঠিন। আর এই সাইবার ক্রাইমকে বিষয় করে আগামী ২ অক্টোবর বড় পর্দায় আসছে দেবের প্রযোজনা সংস্থার নতুন প্রয়াস দেব-রুক্মিণী অভিনীত ছবি ‘পাসওয়ার্ড’। সাধারণের মধ্যে সচেতনতা বাড়াতেই নিজের অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন অরুণিমা।

সূত্র: আনন্দবাজার

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত