ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬ আপডেট : ৪ ঘন্টা আগে English

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৯

প্রিন্ট

নতুন তিন ছবিতে চিত্রনায়ক সাইমন

নতুন তিন ছবিতে চিত্রনায়ক সাইমন
বিনোদন প্রতিবেদক

ঢাকাই ছবির চিত্রনায়ক সাইমন সাদিক নতুন তিন ছবিতে কাজ করতে যাচ্ছেন। প্রযোজক, নির্মাতা ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের প্রযোজনায় চারটি ছবি নির্মাণ হতে যাচ্ছে। সেই চারটি ছবির মধ্যে তিনটিতেই অভিনয় করবেন সাইমন। বিষয়টি নিশ্চিত করেছেন ডিপজল নিজেই।

ছবিগুলোর নাম এখনও চূড়ান্ত না হলেও খুব শিগগিরই ছবিগুলোর কাজ শুরু হবে বলে জানা যায়। এখন ছবির চিত্রনাট্যের কাজ চলছে। প্রযোজনার পাশাপাশি ছবিগুলোতে অভিনয় করবেন ডিপজল নিজেও।

ডিপজল বলেন, ‘এখনও ছবির নাম চূড়ান্ত করা হয়নি। একটির চিত্রনাট্য লেখা শেষ হয়েছে আর বাকিগুলোর চিত্রনাট্যও দ্রুত শেষ হবে। সাইমনের সঙ্গে আমার কথা হয়েছে। তিনি আমাদের নিশ্চিত করেছেন তিনটি ছবিতে কাজ করবেন।’

নতুন ছবিগুলোতে নায়িকা হিসেবে কে থাকছেন এ বিষয়ে এখনই কিছু জানাতে নারাজ ডিপজল। তিনি বলেন, ছবিগুলোতে নতুন কাউকে নেওয়া হবে। খুব শিগগিরই আমরা নায়িকার নাম ঘোষণা করবো।

চিত্রনায়ক সাইমন বলেন, এখনও কোনকিছু চূড়ান্ত হয়নি। তবে আমাদের কথা হয়েছে। সবকিছু ঠিক থাকলে ইনশাহআল্লাহ কাজটা করবো।

প্রসঙ্গত, ২০১২ সালে পরিচালক জাকির হোসেন রাজুর 'জ্বী হুজুর' চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন সাইমন সাদিক। এরপর ২০১৩ সালে 'পোড়ামন' ছবিতে অভিনয় করে আলোচনায় চলে আসেন। এরপর 'ভালবাসা যায় না' এবং ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার 'আমি শুধু চেয়েছি তোমায়' চলচ্চিত্রে অভিনয় করেন। গেল বছর ঈদুল আযহায় সর্বশেষ 'জান্নাত' চলচ্চিত্রে মাহিয়া মাহীর বিপরীতে দেখা যায় তাকে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত