ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

বকেয়া টাকা না পাওয়ায় দুই নাটকের শুটিং বন্ধ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪২  
আপডেট :
 ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৯

বকেয়া টাকা না পাওয়ায় দুই নাটকের শুটিং বন্ধ

বকেয়া টাকা না পাওয়ায় আজ শনিবার সকাল থেকেই বন্ধ হয়ে গেল কলকাতার জনপ্রিয় দুই ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’ এবং ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকের শুটিং। প্রযোজক নির্ধারিত সময়ের পরেও বকেয়া না মেটানোয় আপাতত বন্ধ রয়েছে এই দুই নাটকের শুটিং।

মাস দুয়েক আগেই এই ঘটনার সূত্রপাত হয়। তখন ‘করুণাময়ী রাণী রাসমণি’ এবং ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকের প্রাপ্য টাকা নিয়ে শিল্পী ও কলাকুশলীদের সাথে হেরফের করে। তাঁদের অভিযোগ, প্রযোজক সুব্রত রায় প্রথমে বলেছিলেন ৩১ আগস্টের মধ্যে সমস্ত বকেয়া টাকা দিয়ে দেবেন। কিন্তু কিছুই হয়নি। সেই সময়ও কিছুদিনের জন্য বন্ধ করে দেওয়া হয়েছিল এই নাটকের শুটিং।

এরপর আবারও প্রযোজক বলেছিলেন ২০ সেপ্টেম্বর অর্থাৎ শুক্রবারের মধ্যে সব টাকা পরিশোধ করবেন। কিন্তু এবারও প্রযোজক তার কথা রাখলেন না। নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরেও বকেয়া টাকা না মেটানোয় কাজ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে ডিরেক্টরস অ্যাসোসিয়েশনের। আর তাই আজ শনিবার সকাল থেকে বন্ধ রাখা হয়েছে ধারাবাহিক দু’টির শুটিং।

পারিশ্রমিক এবং টিডিএস-সহ বকেয়া প্রাপ্য না মিটলে কোনওভাবেই আর কাজ করবেন না বলেই স্পষ্ট জানিয়েছেন আর্টিস্ট ও টেকনিশিয়ানরা।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত